AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধরা খেলেন ভুয়া এএসআই  


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৮ পিএম, ১১ অক্টোবর, ২০২১
ধরা খেলেন ভুয়া এএসআই  

আজ রংপুরের কাউনিয়ায় মামুন মিয়া (১৯) নামে এক ভুয়া এএসআইকে আটক করেছে এলাকাবাসী। পরে গণধোলাই দিয়ে ওই যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে। সোমবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার হারাগাছের বাহারকাছনা . বাংগীটারী গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

আটক মামুন মিয়া কাউনিয়ার সারাই ইউনিয়নের উদয়নারায়ণ মাছহারী গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। 
স্থানীয় সুত্রে  জানাযায়,গত শুক্রবার (৮ অক্টোবর) নগরীর ৯ নম্বর ওয়ার্ডের বধুকমলা এলাকায় দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। মারামারির ঘটনায় ওই গ্রামের এক নারী হারাগাছ থানায় অভিযোগ দায়ের করেন।

সোমবার (১১ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ওই অভিযোগের একটি ফটোকপি নিয়ে তদন্তে যান মামুন মিয়া। সেখানে তিনি নিজেকে পুলিশের এএসআই পরিচয় দেন। কিন্তু তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন তাকে আটক করেন। পরে পুলিশের প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে বিক্ষুব্ধ জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। 

পরে  থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মামুন মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে মামুন পুলিশের হেফাজতে রয়েছেন।

এ ব্যাপারে নগরীর হারাগাছ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবু সায়েম জানান, আটক মামুনের কাছে কোনো ওয়্যারলেস, পরিচয়পত্র বা পুলিশের পোশাক ও অস্ত্র ছিল না। স্থানীয়রা তাকে মারধর করে একটি গাছের সঙ্গে বেঁধে রেখেছিল।

 তিনি আরো বলেন আটক মামুনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে আনার পর তদন্ত করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।এবং কি কারনে  ঘটনাটি ঘটেছে। আমরা পুরো ঘটনাটি খতিয়ে দেখছি।
 

একুশে সংবাদ /ঢা/আ

Link copied!