ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৬ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২১
ধর্ষণ মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৩

৫ মাস পর ধর্ষণ মামলার প্রধান আসামি আজিজুল (৪৮) কে গ্রেপ্তার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে (১২ সেপ্টেম্বর) রবিবার ভোরে তাকে গ্রেপ্তার করে মদন থানার পুলিশ। এর সাথে মাদক মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত খেলন মিয়া (৪০) ও ওয়ারেন্টভুক্ত ইসলাম উদ্দিন(৩৫) কে সিলেটের একই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ৩ আসামির বাড়ি মদন উপজেলায়। তাদরে কে (১৩ সেপ্টেম্বর) সোমবার দুপুরে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

 

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ফতেপুর দেওয়ান পাড়া গ্রামের মৃত আছেন আলীর ছেলে আজিজুল প্রতিবেশী এক কিশোরী(১৩) কে জোড় পূর্বক একাধিক বার ধর্ষণ করে। এক পর্যায়ে ওই কিশোরী অন্তঃসত্ত¡া হয়ে পড়ে। ওই কিশোরীর মা বাদী হয়ে ২০২১ সালের ২৩ এপ্রিল আজিজুল ও তার স্ত্রী জরিনা আক্তারকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন। এর পরদিন আসামি জরিনা আক্তারকে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা থেকে গ্রেপ্তার করা হলেও আজিজুল পালিয়ে যায়। এ দিকে কিশোরীকে ডাক্তার পরিক্ষা সম্পন্ন করার পর ২০২১ সালের ১৪ জুন ওই কিশোরী একটি ছেলে সন্তান জন্ম দেয়। রবিবার (১২ সেপ্টেম্বর) ভোরে মদন থানার এস আই মোশারফ হোসেন ফরাজী সঙ্গীয় ফোর্স নিয়ে সিলেটের দক্ষিন সুরমা এলাকায় অভিযান চালিয়ে আজিজুল কে গ্রেপ্তার করে। এর সাথে সাজাপ্রাপ্ত উপজেলার শিবপাশা গ্রামের খেলন মিয়া ও ইসলাম উদ্দিন কে সিলেটের একই এলাকা থেকে গ্রেপ্তার করে মদন থানায় নিয়ে আসে। পরে তাদের কে (১৩ সেপ্টেম্বর) সোমবার দুপুরে নেত্রকোনার আদালতে প্রেরণ করেন।

 

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম জানান, ধর্ষণ মামলার প্রধান আসামি আজিজুল কে সিলেটের দক্ষিণ সুরমা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এর সাথে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি খেলন ও ওয়ারেন্টভুক্ত আসামি ইসমাইল কে একই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের সোমবার নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।