ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

লালপুরে স্বামী সন্তানকে বাঁচাতে জীবন দিলেন মুন্নি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:০০ পিএম, ৩১ জুলাই, ২০২১
লালপুরে স্বামী সন্তানকে বাঁচাতে জীবন দিলেন মুন্নি

স্বামী সন্তান নিয়ে খালা শাশুড়ির বাড়িতে যাওয়া হলো না মুন্নির। শ্বশুরবাড়ি থেকে সেখানে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয় সে। শনিবার ৩১ জুলাই বিকেলে উপজেলার লালপুর - আব্দুলপুর সড়কে সালামপুর শেরপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

লালপুর হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছেশনিবার রুলিযারা খাতুন মুন্নী (২৮) মোটরসাইকেলে স্বামী মামুনুর রশিদসহ দুই সন্তান মাহিম (৭) মাইশাকে (৭ মাস) নিয়ে উপজেলার মোহরকয়া মধ্যপাড়া শ্বশুরবাড়ি থেকে খালা শাশুড়ির বাড়ি আব্দুলপুর রওনা হয়। পথিমধ্যে উপজেলার লালপুর-আব্দুলপুর সড়কের নর্থ বেঙ্গল সুগার মিল আখ ক্রয় কেন্দ্রের পাশে শেরপাড়া এলাকায় বিপরীত দিকে থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। মুন্নি এসময় ছিটকে চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ সময় তার দুই শিশুসন্তানসহ স্বামী পুরোপুরি অক্ষত থাকে। এঘাতক ট্রাকটিকে স্থানীয় লোকজন আটক করেন। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া আফরিন বিশ্বাস জানান মুন্নি ঘটনাস্থলে মারা যায়। তবুও আমরা প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান জানান ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে । প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

একুশে সংবাদ/ইসলাম/প