AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুরগাঁওয়ে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:২০ পিএম, ২৩ জুলাই, ২০২১
ঠাকুরগাঁওয়ে গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

পৌরসভার হাজীপাড়ায় ময়ুরী আক্তার নামে এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ । শুক্রবার ( ২৩ শে জুলাই ) সকালে শহরের হাজীপাড়ায় ব্যবসায়ী আসাদুজ্জামান আসাদের বাসার উঠানে একটি আমগাছ থেকে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয় । 

ময়ূরী সদর উপজেলার মুন্সিরহাট এলাকার মােতালেব হােসেনের মেয়ে।স্থানীয়রা জানায় , সকালে ময়ুরী বাসার রান্নার কাজ শেষ করে । এর কিছুক্ষণ পর ওই বাসার এক সদস্য ঘর থেকে রেব হয়ে আমগাছে ঝুলন্ত লাশ দেখে চিৎকার করে । পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ।

বাসার মালিক ব্যবসায়ী আসাদের দাবি ময়ুরী আত্মহত্যা করেছেন । তবে কি কারণে এ আত্মহত্যা তা জানাতে পারেননি । গৃহকর্মীর বাবা মােতালেব হােসেন জানায় , গত ৫ বছর ধরে ওই বাসায় আমার মেয়ে গৃহকর্মীর কাজ করছিল । গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করে পর দিন বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের হাজীপাড়া বাসায় আসে ময়ূরী আজ সকালে খবর দিলে আমরা এসে দেখি আমার মেয়ের এই ঘটনা ঘটেছে । 

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মােসা : সুলতানা রাজিয়া জানান ঘটনা উদঘাটনের জন্য থানা পুলিশ এবং পিবিআই কাজ করছে । লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানাে হয়েছে । অভিযােগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেব।


একুশে সংবাদ/লিমন/প

Link copied!