ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ঠাকুরগাঁও পীরগঞ্জে এক ব্যবসায়ীর গলা কাঁটা লাশ উদ্ধার


Ekushey Sangbad
ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ 
০১:১৩ পিএম, ২০ জুলাই, ২০২১
ঠাকুরগাঁও পীরগঞ্জে এক ব্যবসায়ীর গলা কাঁটা লাশ উদ্ধার

ইসাহাক আলী (২৮) নামে এক বিকাশ ব্যবসায়ীর গলা কাঁটা উদ্ধার করেছে থানা পুলিশ। ২০শে জুলাই মঙ্গলবার ভোরে উপজেলার জাবরহাট ইউনিয়নের করনাই এলাকা জামতলি  নামক স্থানে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইসাহাক আলী একই ইউনিয়নের করনাই পশ্চিমপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে।

স্থানীয় লোকজন জানায় , জাবরহাট বাজারের বিকাশ ব্যবসায়ী ও ভাই ভাই ফটোষ্ট্যেট এন্ড কম্পিউটার এবং কসমেটিকস এর স্বত্তাধিকারী ইসাহাক আলী প্রতিদিনের মত সোমবার গভীর রাতে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটরসাইকেল নিয়ে করনাই পশ্চিমপাড়া গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। 

সে বাড়ির কাছাকাছি পৌছালে তার বাড়ির ২শ গজ আগে দুর্বত্তরা তার পথরোধ করে তার চোখে মরিচের গুড়া ছিটিয়ে দেয় শরীরের বিভিন্ন অঙ্গে ধারালো অস্ত্র দিয়ে জখম করে । পরে তাকে জবাই করে হত্যার পর মরদেহ রাস্তার পার্শ্বে ফেলে রেখে টাকার ব্যাগ  নিয়ে চলে যায় দুর্বত্তরা। ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মোটরসাইকেল, দুইটি মোবাইল,  সহ কিছু আলামত জব্দ করে।
 
সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশের পীরগঞ্জ( সার্কেল এএসপি) আহসান হাবীব ও পীরগঞ্জ থানার  অফিসার ইনচার্জ প্রদীপ কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ নিয়ে আসেন থানায়। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে এবং এবং হত্যার রহস্য উদঘাটনের পুলিশ কাজ করছে থানা সূত্রে জানা গেছে।


একুশে সংবাদ/লিমন/ব