ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ঘোড়াঘাটে শিক্ষাবিদ লোকমান আলী আর নেই


Ekushey Sangbad
ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি
০১:৩৪ পিএম, ৮ জুলাই, ২০২১
ঘোড়াঘাটে শিক্ষাবিদ লোকমান আলী আর নেই

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার গোপালপুর শহীদ রশিদ চৌধুরী  দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)  লোকমান আলী ( ৭০) আর নেই। তিনি দীর্ঘ দিন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। 

বৃহস্পতিবার (৮ জুলাই)  সকাল ১০টায় বার্ধক্যজনিত কারনে নিজ বাড়ি চৌধুরী গোপালপুর  গ্রামে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনি ,  অসংখ্যক ছাত্র-ছাত্রী সহ শুভাকাঙ্ক্ষী রেখেগেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দিনাজপুর -৬ সাবেক সংসদ সদস্য ও গোপালপুর শহীদ রশিদ চৌধুরী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের  সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা  কাজী লুৎফর রহমান চৌধুরী, পালশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবিরুল ইসলাম প্রধান, ঘোড়াঘাট উপজেলা বে-সরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক  সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক, রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মনোরঞ্জন মোহন্ত' ভুট্টু, আইনজীবী কাজী মাহবুবুর রহমান চৌধুরী বাবু, বিশিষ্ট সমাজ সেবক কাজী আবু সায়েদ চৌধুরী, কাজী ইসমেত আহমেদ রুশদ্ চৌধুরী , ডুগডুগি হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক  সেলিম রেজা। 

 

 

একুশে সংবাদ/মোহন্ত/প