AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে শিক্ষাবিদ লোকমান আলী আর নেই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৩৪ পিএম, ৮ জুলাই, ২০২১
ঘোড়াঘাটে শিক্ষাবিদ লোকমান আলী আর নেই

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার গোপালপুর শহীদ রশিদ চৌধুরী  দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত)  লোকমান আলী ( ৭০) আর নেই। তিনি দীর্ঘ দিন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। 

বৃহস্পতিবার (৮ জুলাই)  সকাল ১০টায় বার্ধক্যজনিত কারনে নিজ বাড়ি চৌধুরী গোপালপুর  গ্রামে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনি ,  অসংখ্যক ছাত্র-ছাত্রী সহ শুভাকাঙ্ক্ষী রেখেগেছেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন দিনাজপুর -৬ সাবেক সংসদ সদস্য ও গোপালপুর শহীদ রশিদ চৌধুরী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের  সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা  কাজী লুৎফর রহমান চৌধুরী, পালশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবিরুল ইসলাম প্রধান, ঘোড়াঘাট উপজেলা বে-সরকারি মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক  সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক, রানীগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মনোরঞ্জন মোহন্ত' ভুট্টু, আইনজীবী কাজী মাহবুবুর রহমান চৌধুরী বাবু, বিশিষ্ট সমাজ সেবক কাজী আবু সায়েদ চৌধুরী, কাজী ইসমেত আহমেদ রুশদ্ চৌধুরী , ডুগডুগি হাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক  সেলিম রেজা। 

 

 

একুশে সংবাদ/মোহন্ত/প

Link copied!