ঢাকা রবিবার, ০১ আগস্ট, ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শহরে গৃহকর্তীকে কুপিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট: কাজের বুয়া আটক


Ekushey Sangbad
কক্সবাজার
১২:২৬ পিএম, ২৩ জুন, ২০২১
শহরে গৃহকর্তীকে কুপিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট: কাজের বুয়া আটক

কক্সবাজার শহরের মধ্যম নুনিয়ারছড়ায় এক গৃহকর্তীকে প্রথমে অচেতন করে পরে কুপিয়ে গুরুত্বর আহত করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে কাজের বুয়া। পরে এলাকাবাসীর সহায়তায় আটক করা হয় সেই কাজের বুয়াকে। গুরুতর আহত ৬৭ বছরের বয়স্ক গৃহকর্তী বর্তমানে আশংকা জনক অবস্থায় সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শহরের মধ্যম নুনিয়ারছড়ার বাসিন্দা কক্সবাজার বারের সিনিয়র আইনজীবি এড.জয়নাল আবেদীনের বাড়িতে প্রতিদিনের ন্যায় কাজ করতে আসেন একই এলাকার ভাড়াটিয়া রাজু বিবি (৪৫)। তার প্রকৃত বাড়ি লক্ষীপুর জেলায় হলেও দীর্ঘদিন নুনিয়ারছড়াতেই বসাবাস করছেন। তবে ২০ জুন সকালে এড.জয়নালের বাড়িতে কাজ করার এসে বাড়িতে কেউ না থাকার সুবাধে প্রথমে বাড়ির গৃহকর্তী শামসাদ বেগম (৬৭) কে অচেতন করে ফেলে। পরে তাকে দা এবং ছুরি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে মারাত্মক জখম করে বাড়িতে থাকা নগদ ২৬ হাজার টাকা ও সাড়ে ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। পরে এড.জয়নাল আবেদীন দুপুর একটায় বাড়িতে এসে স্ত্রীকে অচেতন ও রক্তাক্ত দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসে।

পরে এলাকাবাসীর সহযোগিতায় সেই কাজের বুয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে। আহত গৃহকর্তীর ছেলে এডভোকেট সাজিদ আবেদীন জানান, এটা খুবই বিভৎসকর ঘটনা। যা আমি ভাষায় প্রকাশ করতে পারছিনা। আমার মা বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

 

একুশে সংবাদ/শাহাদত হোছাইন