AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উধাও হয়ে যাওয়া ট্রাক চালকসহ আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩১ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২১
উধাও হয়ে যাওয়া ট্রাক চালকসহ আটক

বাগেরহাটের ফকিরহাট থেকে ৪লাখ টাকার নারকেল নিয়ে ঢাকায় পৌঁছে দেওয়ার কথা বলে ১জন ট্রাক চালক নারকেল গায়েব করে দিয়েছে। 

জানা গেছে, ঢাকার গাজীপুর জেলার বিশিষ্ট নারকেল ব্যাবসায়ী আনোয়ার হোসেন ফকিরহাট সহ বিভিন্ন এলাকা হতে ৫হাজার ৬শত পিচ নারকেল ক্রয় করে। উক্ত নারকেল ঢাকায় নিয়ে যাওয়ার জন্য কাটাখালী বাসস্ট্যান্ডে অবস্থিত মের্সাস মায়ের আচল  ট্রান্সপোর্ট  এজেন্সির মালিক সালাহ উদ্দিন ও মোঃ সোবহান হোসেন এর নিকট থেকে (ঢাকা-ড-১১-৪২৪৬) ট্রাক ঠিক করে। মের্সাস মায়ের আচল  ট্রান্সপোর্ট এজেন্সির কাছ থেকে নগত ৮হাজার ৫শত টাকায় ট্রাক ভাড়া করে এবং টাকা পরিশোধ করে দেয়। পরে উক্ত  ট্রাক চালক বেনাপল বর্ডার এলাকায় পুলিশের হাতে আটক হয়। পরে কেরানীগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করে।

এ বিষয়ে মায়ের আচল ট্রান্সপোর্ট এজেন্সীর মালিক সোবহান সরদার বলেন,এঘটনার পর ২৫/০১/২০২১ তারিখ ফকিরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি।লিখিত অভিযোগে তিনি জানান,আমরা ট্রাক ভাড়া ঠিক করে দেবার সময় নারকেল এর মালিক আনোয়ার হোসেন এর সাথে কথা বলে তার একজন লোক ট্রাকের সাথে দেবার কথা বলি এবং সেই শর্তে ভাড়া চুক্তি করি।কিন্তু ঢাকায় পৌছে সাভার নবিনগর গাড়ি পৌছালে গাড়ির সাথে থাকা মালিক পক্ষের সেই লোক আমাকে ফোন করে জানায় ট্রাক ড্রাইভার আমাকে রেখে নারকেল নিয়ে চলে গেছে।

পরে পুলিশের হাতে আটক হয়। উল্লেখ্য,ট্রাক ড্রাইভার সেলিমের বিরুদ্ধে এ ধরণের একাধিক অভিযোগ রয়েছে। নেমপ্লেট পরিবর্তন করে প্রতারণা চালিয়ে আসছে।
 


একুশে সংবাদ/মে/আ

Link copied!