AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএনপির কেন্দ্রের কাছে সুষ্ঠ তদন্তের দাবি সাবেক ছাত্রনেতার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:৩৬ এএম, ১২ ফেব্রুয়ারি, ২০২১
বিএনপির কেন্দ্রের কাছে সুষ্ঠ তদন্তের দাবি সাবেক ছাত্রনেতার

সাবেক ছাত্রনেতা এ জে এম সাহাবুদ্দিন সুজন নবাবগন্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদকের দায়িত্ব পালন থেকে বিরত থাকা প্রসঙ্গে নিজ বাড়ীতে লিখিত জবাবের কপি ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সাংবাদিকদের দেন। লিখিত জবাবে তিনি ও তার দলের অবস্থান ব্যাখ্যা করেন।  

সুত্রঃ বিএনপি/সাধারন/৭৬/২০২১/০৯ তাং ১৯/০১/২০২১ গত ১৯ জানুয়ারী বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে  নবাবগন্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হিসেবে আমাকে বিএনপির দায়িত্ব পালন থেকে বিরত থাকতে বলা হয়। তবে এ ধরণের অভিযোগকে  ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক’ দাবি করেছেন বিএনপি এই নেতা। তিনি বলছেন, বিএনপির যে অংশটি ক্ষমতাসীনদের সঙ্গে আঁতাত করে বিভিন্ন সুযোগ–সুবিধা নিয়েছে, ত্যাগী নেতা–কর্মীদের জেল–জুলুম–হয়রানি করেছে, এটা তাঁদের নতুন ষড়যন্ত্র।

আমি গত ১৯৮৯ সাল থেকে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। বিএনপিতে আমার যোগদানের তারিখ থেকে আমি ছাত্রদলের উপজেলা সভাপতি,স্বেচ্ছাসেবক দলের উপজেলা সাধারন সম্পাদক.বিএনপির যুগ্ম সম্পাদক এবং বর্তমান উপজেলা বিএনপির সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি সুনামের সহিত। আমি গতবার সংসদ সদস্য নির্বাচনের নমিনেশনও চেয়েছিলাম। আমি বিগত ৩২ বছর ধরে দলের  দায়িত্ব পালন করে আসছি। দলের  একজন এমন কঠিন, আক্রমনাত্মক ,আত্নঘাতী সিদ্ধান্তে আমি  অত্যন্ত অপমানিত বোধ করছি। এটি কী ভাবে করা সম্ভব ? কেন্দ্রের তৃণমূলের মতামত নেয়া উচিত ছিল ।  

জবাবে তিনি দলীয় নেতৃত্বের সিদ্ধান্তের প্রতি সম্মান প্রদর্শন করে বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পর্কে কেন্দ্র কিংবা বিভাগীয় সাংগঠনিক টিমকে দায়িত্ব দেওয়া হোক ও তদন্ত করা হোক। তদন্তের প্রেক্ষিতে আমাকে যদি দোষী সাবস্ত্য করা হয় আমি যে কোন শাস্তি মাথা পেতে নিতে প্রস্তুত আছি। আমি দলীয় নেতৃত্বের প্রতি সর্বদাই শ্রদ্ধা পোষণ করি।

চিঠির কপি দিনাজপুর জেলা বিএনপি,রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক বিএনপি,কেন্দ্রীয় মহাসচিব বরাবর প্রেরণ করা হয়।যার সুত্র নং- বিএনপি/বিশেষ/০১ /২০২১/তাং ২৯/০১/২০২১।

একুশেসংবাদ/সোবহান/অমৃ

Link copied!