AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধুনটে দল থেকে বহিস্কার হলেন আ.লীগ নেতা ফজলুল হক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৩৬ পিএম, ১৪ জানুয়ারি, ২০২১
ধুনটে দল থেকে বহিস্কার হলেন আ.লীগ নেতা ফজলুল হক

বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী প্রচারনায় অংশ নিয়ে দলীয় শৃংখলা ভঙ্গ করায় এএফএম ফজলুল হককে দল থেকে স্থায়ী বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। এএফএম ফজলুল হক বগুড়া জেলা পরিষদের সদস্য ও ধুনট পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

স্থায়ী বহিস্কারাদেশে স্বাক্ষর করেছেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন। এছাড়াও স্থায়ী বহিস্কারাদেশের সুপারিশপত্র কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাত ৮টায় এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আফসার আলী এ তথ্য নিশ্চিত করেন। 

সাংবাদিক সম্মেলনে আফসার আলী বলেন, চলমান ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী অধ্যাপক টিআইএম নূরুন্নবী তারিক নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর সাথে প্রচারনায় অংশ নেয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয়েছে। একারনে বাংলাদেশ আওয়ামী লীগ ধুনট উপজেলা শাখার সিদ্ধান্ত অনুযায়ী এএফএম ফজলুল হককে দল থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে। 

সাংবাদিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন বলেন, স্থায়ী বহিস্কার করার পর এএফএম ফজলুল হক’র সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের আর কোন সম্পর্ক থাকলো না। এছাড়া আগামীতে তার আওয়ামী লীগের রাজনীতি করার কোন সুযোগ নেই। 

স্থায়ী বহিস্কারের সিদ্ধান্ত বিষয়ে এএফএম ফজলুল হক বলেন, এধরনের কোন চিঠি বা নোটিশ আমি পাইনি এবং এ বিষয়ে আওয়ামী লীগের পক্ষ থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়নি।

একুশে সংবাদ/এআরএম

Link copied!