AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হোটেল ‍‍`ইকরা বীচ‍‍` থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০২ পিএম, ৯ অক্টোবর, ২০২০
হোটেল ‍‍`ইকরা বীচ‍‍` থেকে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের আবাসিক হোটেল ইকরা বিচ থেকে পর্যটক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তরুণী সাথী আক্তার (১৯) এর স্বামী ফরিদপুর কোতোয়ালির ওলিপুর বাসিন্দা ফরিদ শেখের ছেলে অর্ণব শেখ এবং বরগুনা জেলার খাইরুল ইসলাম পলাশ নিহতের পিতা বলে জানা গেছে।

শুক্রবার সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে সদর মডেল থানা পুলিশ। এরপর ময়না তদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে হোটেলের কক্ষে আত্মহত্যা বা পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে  ধারণা করছে পুলিশ।

হোটেল সুত্রে জানা গেছে, নিহত সাথী আক্তার ও অর্ণব শেখ কোর্ট ম্যারেজের মাধ্যমে এফিডেভিট সূত্রে বিগত ১৩ দিন আগে বিয়ে করেন। ৮ অক্টোবর সকাল ১০টায় মেয়েটির সাথে তার স্বামীসহ হোটেলে উঠেন। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে।

হোটেলের পরিচালক হাসান মুরাদ আনাচ জানান, তারা ঘটনাটি তাৎক্ষণিক পুলিশকে অবগত করেন। পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশ উদ্ধার থেকে ময়নাতদন্ত পর্যন্ত সকল প্রক্রিয়ায় হোটেল কর্তৃপক্ষ সার্বিক সহযোগিতা করছে। ঘটনার কারণ বের করতে তারাও চেষ্টা করছেন বলে জানান তিনি।

কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ দে জানান, খবর পেয়ে হোটেলের একটি কক্ষ থেকে লাশটি ফ্যানের সাথে ওড়না প্যাঁচানো অবস্থায় উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার আসল রহস্য বের করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

একুশে সংবাদ/এআরএম

Link copied!