AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৮  হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:০০ পিএম, ৬ এপ্রিল, ২০২৪
৮  হাজার অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রাজধানীর যাত্রাবাড়ীতে ৮  হাজার  গরিব ও  মেহনতী  অসহায় পরিবারের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ঢাকা -৫ আসনের এমপি আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। 

শনিবার (৬ এপ্রিল)  দুপুরে ৬২ নং ওয়ার্ডের মেহনতী শ্রমিক ও অসহায় গরীব-দুঃখী মানুষের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।  এই অনুষ্ঠানের আয়োজন করেন 

৬২ নং ওয়ার্ড সফল কাউন্সিলর  আলহাজ্ব মোস্তাক আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম,সংরক্ষিত  মহিলা কাউন্সিলর ফারহানা ইয়াসমিন কুয়াশা, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো: জাহিদুল কবির রাজু, ৬৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু প্রমূখ। 

এ সময় মশিউর রহমান মোল্লা এমপি বলেন, আপনারা ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে যতবেশি সহযোগিতার হাত প্রসারিত করবেন,ততবেশি নেক ও হায়াত প্রসারিত হবে।  পবিত্র রমজান মাসে অনেক মানুষ কষ্টে জীবন-যাপন করছেন,আসুন তাদের পাশে দাঁড়াই। তিনি বলেন, আজকে সারাবিশ্বে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবিক ও শান্তির প্রতীক হিসেবে পরিচিতে পেয়েছেন। তাহলে আমরা কেন পারবো না। এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান এবং শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!