AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বঙ্গবন্ধুর জন্মদিনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শ্রদ্ধা নিবেদন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:১১ পিএম, ১৭ মার্চ, ২০২৪
বঙ্গবন্ধুর জন্মদিনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শ্রদ্ধা নিবেদন

১৭ই মার্চ জাতির পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শুভ জন্মদিন এবং ৩১তম জাতীয় শিশু দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বর এ জাতির পিতার প্রতিকৃতিতে কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শ্রদ্ধা নিবেদন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন  বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি  মিয়া মনসফ এবং সাধারণ সম্পাদক  শেখ মনিরুজজামান লিটন এর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর, ঢাকা জেলা ও ইডেন কলেজ শাখার নেতৃবৃন্দ।

তারা বলেন, শিশুদের মনে দেশপ্রেম জাগ্রত করে তাদের ব্যক্তিত্ব গঠন, সৃজনশীলতার বিকাশ এবং আত্মবিশ্বাসী করে গড়ে তুলতে দলমত নির্বিশেষে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। শিশু-কিশোর খোকা কালক্রমে যখন বঙ্গবন্ধু ও বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি হলেন, তখনো তিনি শিশু-কিশোরদের ভোলেননি। বঙ্গবন্ধুর জন্মদিন তাই সঙ্গত কারণে জাতীয় শিশু দিবসও। বঙ্গবন্ধু শিশু-কিশোরদের বড় ভালোবাসতেন। বঙ্গবন্ধু শৈশবে বা কৈশোরে স্বাধীনতা ভোগ করেছেন, বাঁধনহারা আনন্দে দিন কাটিয়েছেন। ঠিক একইভাবে বাংলাদেশের শিশু-কিশোররা যাতে হেসেখেলে মুক্তচিন্তায় মুক্তমনে বেড়ে ওঠার সুযোগ ও পরিবেশ পায়, সে কথা তিনি ভাবতেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!