AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুলনা বিভাগীয় আইনজীবী সমিতি ঢাকার নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:২৩ পিএম, ৩ জুন, ২০২৩
খুলনা বিভাগীয় আইনজীবী সমিতি ঢাকার নির্বাচন অনুষ্ঠিত

খুলনা বিভাগীয় আইনজীবী সমিতি ঢাকা এর নির্বাচন ২০২৩-০২৪ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (৩ জুন) সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির অডিটোরিয়ামে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন সকাল ১১টায় শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়। মোট ভোটার সংখ্যা ৯০১ জন।

 

নির্বাচনে ৭১টি পদে, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৬৮ জন প্রার্থী। ৩ টি পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাধারণ সম্পাদক পদপ্রার্থী ২ জন, দপ্তর সম্পাদক ২ জন ও আইন বিষয়ক সম্পাদক ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচিত হবেন তিন জন প্রার্থী।

 

নির্বাচন চলাকালীন সময়ে সাধারণ সম্পাদক প্রার্থী অনুপ কুমার সাহা ও এ্যাডভোকেট শেখ সাইফুজ্জামান (জামান), দপ্তর সম্পাদক প্রার্থী অ্যাডভোকেট রহমাতুল্যাহ সিদ্দিক ও মোস্তফা হামিদ সিদ্দিকী এবং আইন সম্পাদক প্রার্থী মোল্লা জীবন আহমেদ ও মাহবুবুর রহমান হিরন একুশে সংবাদকে বলেন,  খুব সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশন, নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন।

 

প্রার্থীরা বলেন, আজকে আমাদের মিলন মেলা। সব আইনজীবী ভাইদের সাথে দেখা হবে, ভালো লাগছে। আমরা প্রার্থীরা সকলেই ভাই ভাই। যেই জয়ী হবে, তাকে ফুলের মালা গলায় দিয়ে বরন করে এই সমিতির উন্নয়নে কাজ করব। এই সমিতির সকল সদস্যসহ খুলনা বিভাগীয় আইনজীবীদের উন্নয়নে, নতুন উদ্যোগে কাজ করব।

 

ভোটাররা বলেন, এই নির্বাচনে যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এবং প্রতিদ্বন্দ্বিতা করছেন সকল প্রার্থী আমদের আপনজন। যেই জয়ী হবে সে সকলকে নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। সমিতির সকল সদস্য ও খুলনা বিভাগীয় আইনজীবীদের সুখ-দুঃখে পাশে থাকবে এটা আমাদের কাম্য।

 

নির্বাচন কমিশনার বলেন, খুবই সুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। প্রার্থীরা সকলেই, সকলের আপনজন। কোন অপ্রতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। প্রার্থী বা ভোটারদের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায় নি।

 

একুশে সংবাদ.কম/রাফি.বাবু/বিএস

Link copied!