AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ মেরিন মেকানিক বহুমুখী সমবায় সমিতির নির্বাচন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৪২ পিএম, ৩০ মে, ২০২৩
বাংলাদেশ মেরিন মেকানিক বহুমুখী সমবায় সমিতির নির্বাচন

বাংলাদেশ মেরিন মেকানিক বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৩০ মে) ৪/৩, সিমসন রোড, সদরঘাটের নিজস্ব কার্যালয়ে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৪টায় শেষ হয়। এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৭৫ জন। প্রতিদ্বন্দ্বীতা করেছেন ১৬ জন প্রার্থী।

 

সভাপতি পদপ্রার্থী এম আফছার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ ইসমাইল হোসেন, কোষাধ্যক্ষ পদপ্রার্থী মোঃ আজাদ হোসেন ও নির্বাহী সদস্য পদপ্রার্থী মোঃ আনোয়ার হোসেন সোহেল বলেন, খুবই সুন্দর একটি পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন কমিশন, নির্বাচনকে সুষ্ঠ করতে যে সব পদক্ষেপ নিয়েছেন তাতে প্রার্থী হিসেবে আমরা সন্তুষ্ট। প্রতি তিন বছর পর আমাদের এই নির্বাচন অনুষ্ঠিত হয়। যেই জয়ী হবে, তাকে ফুলের মালা গলায় দিয়ে বরন করে এই সমিতির উন্নয়নে কাজ করব।

 

একাধিক ভোটার বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে আজকের এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সব প্রার্থী আমাদের খুবই আপনজন। নির্বাচনেতো সবাইকে জয়ী করতে পারবো না। তবে যেই জয়ী হবে সে সবাইকে নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। সদস্যদের সুখে দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য।

 

 

নির্বাচন কমিশনার বলেন, নির্বাচন চলাকালীন সময়ে প্রধান নির্বাচন কমিশনার মেজর প্রকৌশলী মোঃ আব্দুল মালেক বলেন, সুন্দর একটি নির্বাচন উপহার দেওয়ার জন্য সব ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। প্রার্থী বা ভোটারদের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায় নি। প্রার্থীরা সবাই নির্বাচনের নিয়ম কানুন মেনে ভোটারদের কাছে ভোট চাইছে। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন।

 

একুশে সংবাদ.কম/রাফি/বাবু/বিএস

Link copied!