AB Bank
ঢাকা রবিবার, ১২ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট ড. শফিকুল


ইবির বঙ্গবন্ধু হলের নতুন প্রভোস্ট ড. শফিকুল

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শফিকুল ইসলাম। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম আগামী এক বছরের জন্য তাকে এ পদে নিয়োগ দিয়েছেন। শনিবার ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত অফিস আদেশ থেকে এ তথ্য জানা যায়।

অফিস আদেশে বলা হয়েছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে নিয়োগপ্রাপ্ত ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের মেয়াদ ২৯ মার্চ পর্যন্ত বর্ধিত করা হলো। ৩০ মার্চ থেকে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. শফিকুল ইসলামকে প্রভোস্ট হিসেবে নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। আগামী এক বছর তিনি এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য বিধি মোতাবেক সুযোগ-সুবিধা পাবেন।

নতুন দায়িত্বপ্রাপ্ত প্রভোস্ট অধ্যাপক ড. শফিকুল ইসলাম বলেন, আমাকে যোগ্য মনে করে হলে দায়িত্ব দেওয়ায় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালনের সর্বোচ্চ চেষ্টা করব। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!