AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ববির নবনিযুক্ত উপাচার্যের সাথে ববি সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ


ববির নবনিযুক্ত উপাচার্যের সাথে ববি সাংবাদিক সমিতির সৌজন্য সাক্ষাৎ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো.বদরুজ্জামান ভূঁইয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ববিসাস) নেতৃবৃন্দ।

সোমবার (৪ মার্চ) বিকাল সাড়ে পাঁচটায় উপাচার্যের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ করেন ববিসাস নেতৃবৃন্দরা।

এসময় নবনিযুক্ত উপাচার্যকে  ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান ববিসাসের নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন ববি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি ওবায়দুর রহমান, বর্তমান সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক ইমদাদুল ইসলাম সহ ববিসাসের কার্যনির্বাহী কমিটির সদস্য, সাধারণ সদস্য ও সহযোগী সদস্যবৃন্দ।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মো. মনিরুল ইসলাম, প্রক্টর ড. মো. আবদুল কাইউম, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আবদুল বাতেন চৌধুরি, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. তারেক মাহমুদ আবীর সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য, সোমবার (৪ মার্চ) শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে বরিশাল বিশ্ববিদ্যালয় আইন, ২০০৬ এর ১০ (১) ধারা অনুসারে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়-কে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার পদ হতে অব্যাহতি প্রদানপূর্বক উক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে  নিয়োগ প্রদান করা হয়।


একুশে সংবাদ/জ.হ.প্র/জাহা

Link copied!