AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাবিপ্রবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা বৃহস্পতিবার থেকে শুরু


পাবিপ্রবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা বৃহস্পতিবার থেকে শুরু

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) আগামীকাল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) থেকে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠন ‘পাস্ট ডিবেটিং সোসাইটি’ এই প্রতিযোগিতার আয়োজন করছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের হল রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনটির সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাস্ট ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক লামিয়া ইসলাম পৌষি বলেন, ‘আগামীকাল ২৯ ফেব্রুয়ারী বিতর্ক প্রতিযোগিতা শুরু হবে, এটি চলবে ২ মার্চ পর্যন্ত। এতে বিশ্ববিদ্যালয়ের ২১টি বিভাগের ২৪টি দল অংশগ্রহণ করবে। চার রাউন্ড বিতর্কের পর কোয়ার্টাল ফাইনালের আট দলের নাম ঘোষণা করা হবে, একই সাথে সেরা বিতার্কিকদের নাম ঘোষণা করা হবে।’

তিনি আরো বলেন, ‘শুক্রবার (১ মার্চ) বিতর্কের কোয়ার্টার ফাইনাল এবং সেমি ফাইনাল অনুষ্ঠিত হবে। শনিবার (২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ‘কবি বন্দে আলী মিয়া মুক্ত মঞ্চ’এ বিতর্কের ফাইনাল অনুষ্ঠিত হবে। এতে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতির জ্ঞাপন করেছেন।’

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি তাসিন রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক রেজোয়ান হৃদয়, ৭ম আন্তঃবিভাগ ভাষা বিতর্ক প্রতিযোগিতা বাস্তবায়ন পর্ষদের আহ্বায়ক মো: রেজওয়ান হক ও শাহরিয়ার রহমান নিলয়।

এবারে বিতর্ক প্রতিযোগিতায় প্রিন্ট মিডিয়া হিসেবে থাকছেন দৈনিক কালবেলা, অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছেন দ্যা ডেইলি ক্যাম্পাস এবং স্থানীয় মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দৈনিক বিবৃতি।

 

একুশে সংবাদ/দ.ক.প্র/জাহা
 

Link copied!