AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভালোবাসা দিবসে রাবিতে ‘প্রেম বঞ্চিত সংঘের’ বিক্ষোভ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:১৬ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
ভালোবাসা দিবসে রাবিতে ‘প্রেম বঞ্চিত সংঘের’ বিক্ষোভ

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমের সুষ্ঠু বণ্টনের দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বিক্ষোভ মিছিল করেছে প্রেম বঞ্চিত সংঘ ।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১১টার দিকে রাবি পরিবহন মার্কেট থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে শেষ হয়। পরে তারা একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন।

মিছিলে অংশগ্রহণকারীরা স্লোগানে স্লোগানে বলেন, ‘তুমি কে আমি কে: বঞ্চিত-বঞ্চিত। কেউ পাবে, কেউ পাবে না, তা হবে না হবে না। প্রেমের নামে প্রহসন, চলবে না চলবে না। এসব স্লোগান দেন তারা।

সংগঠনটির সভাপতি মোকতাদীর মাহ্দি বিন ওমর বলেন, আমাদের এই সংগঠনের মূল লক্ষ্যই হচ্ছে প্রেমের সুষম বণ্টন করা। আমরা প্রেমের বিরোধী নয়। একজন এক সাথে অনেকগুলো প্রেম করে। প্রেমের নামে এসব ভণ্ডামি বন্ধ করতে হবে। আর অর্থ, মৌহ, সৌন্দর্য এসবের উপর ভালোবাসা।

সাধারণ সম্পাদক এহসান আহমেদ আকাশ বলেন, ‘আমরা কোনো না কোনো ভাবে প্রেম থেকে বঞ্চিত। অনেকে পুঁজিবাদী প্রেমের দিকে ছুটছেন আমরা সেটি চাই না। আমরা খুব স্বাভাবিক ও সাবলীল প্রেমের সম্পর্ক চাই।

সমাবেশ শেষে বঞ্চিতরা গণ স্বাক্ষর কর্মসূচি পালন করেন। এছাড়া গরিব-অসহায়দের মাঝে খাবার বিতরণ ও বৃক্ষরোপণ করেন তারা। এতে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।


একুশে সংবাদ/আ.ব.প্র/জাহা

 

Link copied!