AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইবির সাপ্তাহিক অনলাইন ক্লাস বাতিলের সিদ্ধান্ত


Ekushey Sangbad
আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয়
০৩:০৫ পিএম, ১৬ জানুয়ারি, ২০২৪
ইবির সাপ্তাহিক অনলাইন ক্লাস বাতিলের সিদ্ধান্ত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাপ্তাহিক সোমবারের অনলাইন ক্লাস বাতিলের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

এখন থেকে ওইদিনও সশরীরে ক্লাস-পরীক্ষা অনুষ্ঠিত হবে। একইসঙ্গে বিশ্ববিদ্যালয়ের গাড়ীসমূহ নির্ধারিত রুটে যথারীতি চলাচল করবে। আগামী সপ্তাহ থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে। দীর্ঘ সাড়ে পাঁচ মাস পরে অনলাইন ক্লাসের সিদ্ধান্ত বাতিল করেছে কর্তৃপক্ষ।  

প্রজ্ঞাপন সূত্রে, আগামী ২২ জানুয়ারী থেকে পূর্ব নির্ধারিত সোমবারের অনলাইন ক্লাস সশরীরে চলবে এবং পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হবে। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের গাড়ীসমূহ নির্ধারিত রুটে যথারীতি চলাচল করবে।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান বলেন, বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে সপ্তাহের প্রতি সোমবার অনলাইনে ক্লাসের সিদ্ধান্ত নিয়েছিল কর্তৃপক্ষ। তবে পরিবহনে আগের মতোই খরচ হচ্ছে। ঠিকমতো অনলাইন ক্লাস না হওয়ার ফলে শিক্ষার্থীরা ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাই কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত বাতিল করেছে।

এরআগে ২০২৩ সালের ৩০ জুলাই বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে প্রতি সপ্তাহে সোমবার অনলাইন ক্লাস নেওয়ার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। ওইদিন বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাসমূহ এবং দুপুরের রুটের পরিবহনও বন্ধ ছিল।


একুশে সংবাদ/আ.হ.প্র/জাহা

Link copied!