AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এপ্লাস্টিক এনিমিয়া রোগে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু


Ekushey Sangbad
জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
০৬:৫৪ পিএম, ২৪ নভেম্বর, ২০২৩
এপ্লাস্টিক এনিমিয়া রোগে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু

এপ্লাস্টিক এনিমিয়া রোগে আক্রান্ত হয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থী মৃত্যুবরণ করেছেন।  (শুক্রবার) সকাল দশটায় গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে তাঁর নানার বাড়িতে মারা যায় বলে জানিয়েছেন সহপাঠীরা।

 

মৃত শিক্ষার্থীর নাম শিহাব মিয়া। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী। তাঁর গ্রামের বাড়ি গাইবান্ধা জেলার সাদুল্লাপুরে উপজেলায়।

 

তাঁর বাবার নাম সাইফুল ইসলাম এবং মাতার নাম বিউটি বেগম। তিন ভাই-বোনের মধ্যে শিহাব ছিল পরিবারের বড় সন্তান।

 

শিহাবের সহপাঠী ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আনোয়ার হোসেন বলেন, দীর্ঘদিন এপ্লাস্টিক এনিমিয়া রোগে ভুগেছিলেন শিহাব। তার শারীরিক অবস্থার অবনতি দেখে চিকিৎসক হাসপাতাল থেকে বাড়িতে পাঠিয়ে দেয় তাকে। বাড়িতে থাকা অবস্থায় শিহাব আজকে আমাদের ছেড়ে চলে যায়।

 

আনোয়ার আরও বলেন, শিহাবের মৃত্যুতে সত্যিই আমরা মর্মাহত। আমাদের জন্য তিক্ত সত্য যে ওর ওকাল মৃত্যুর শূন্যতা এখন বয়ে চলতে হবে। আমরা সহপাঠীরা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মহান আল্লাহর তায়ালা শিহাবকে জান্নাত নসিব করুক এই প্রার্থনাই করি।

 

শিহাবের মৃত্যুতে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. মহিউদ্দিন শোক জানিয়ে বলেন, আমরা আজকে সকালে শুনেছি শিহাব আমাদের মাঝে আর নেই। আমরা সত্যি একজন মেধাবী শিক্ষার্থীকে হারিয়ে শোকাহত। আমরা তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিদায় আত্মার মাগফেরাত কামনা করি।

 

একুশে সংবাদ/না.স

Link copied!