AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শৃঙ্খলা ভঙ্গের দায়ে কবি নজরুল কলেজ ছাত্রলীগের ৭ নেতাকর্মী বহিস্কার


শৃঙ্খলা ভঙ্গের দায়ে কবি নজরুল কলেজ ছাত্রলীগের ৭ নেতাকর্মী বহিস্কার

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর করার ঘটনায় সাত নেতাকর্মীকে বহিস্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

 

 শনিবার (২৯ জুলাই) রাতে ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মুজিবুল বাসার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ, কবি নজরুল সরকারি কলেজ শাখার রাফি উজ সাকলাইন (সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কবি নজরুল সরকারি কলেজ শাখা), তন্ময় হোসেন, রুদ্র দেবনাথ, মিঠু হোসেন, ফয়সাল মাহমুদ, আশিকুর রহমান আশিক ও আশরাফ পাটোয়ারীকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

 

উল্লেখ্য, গতকাল শুক্রবার (২৮ জুলাই) আওয়ামী লীগের শান্তি সমাবেশে যাওয়ার পথে কবি নজরুল কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীদের মাঝে নেতৃত্বকে কেন্দ্র করে দু‍‍`পক্ষের বাক বিতন্ডার সৃষ্টি হয়। পরবর্তীতে কলেজ প্রাঙ্গণে যাওয়ার পর একই বিষয়কে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এ হামলায় দুই গ্রুপের প্রায় ১৫ জন আহত হয়। সংঘর্ষের ছাত্র সংসদের ভেতরে অবস্থিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী উভয়ের ছবি ভাঙচুর করা হয় পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

একুশেসংবাদ.কম/বিএস

Link copied!