AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঁধন কেন্দ্রীয় পরিষদের নেতৃত্বে ফাহিম-আলামিন


Ekushey Sangbad
জাহিদ হাসান, সোহরাওয়ার্দী কলেজ
০৯:৫০ পিএম, ২৯ জুলাই, ২০২৩
বাঁধন কেন্দ্রীয় পরিষদের নেতৃত্বে ফাহিম-আলামিন

আগামী ১ বছরের জন্য বাঁধন কেন্দ্রীয় পরিষদ এর কার্যকরী পরিষদ ২০২৩-২৪ ঘোষণা করা হয়েছে।

 

শুক্রবার (২৮ জুলাই) রাজশাহী কলেজে অনুষ্ঠিত বাঁধন, কেন্দ্রীয় পরিষদের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সংগঠনটির বিগত এক বছরের কার্যক্রম পর্যালোচনা ও অতিথিদের বক্তব্য প্রদান শেষে নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

 

নবঘোষিত এ কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাহিম হোসেন ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মোঃ আলামিন আলী।

 

সহ-সভাপতি নবাবগঞ্জ সরকারি কলেজ, চাঁপাইনবাবগঞ্জ এর মোঃ জাহিদুল ইসলাম, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের হিরন্ময় রায় এবং সহ-সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের মোঃ আমরুল ইসলাম।

 

সাংগঠনিক সম্পাদক পটুয়াখালী প্রযুক্তি ও বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ের শাকিল হোসেন বাপ্পি, সহ-সাংগঠনিক সম্পাদক সরকারি মাইকেল মধুসূদন কলেজ, যশোর এর রিয়াজ হোসেন, কোষাধ্যক্ষ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ, ঢাকা এর মোঃ ইমন হোসেন, দপ্তর সম্পাদক জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাহবুবার রহমান রিমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরকারি কেশব চন্দ কলেজ, ঝিনাইদহ এর তানিয়া আফরিন নিশি এবং তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক বাংলাদেশ কৃৃষি বিশ্ববিদ্যালয়ের তাজমীম আক্তার।

 

এছাড়াও নবগঠিত এ কমিটতে নির্বাহী সদস্য হিসাবে দায়িত্ব পেয়েছেন দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজসমূহের বাঁধন ইউনিট থেকে পারভেজ আনোয়ার, সুমাইয়া আফরোজ লিজা, মোঃ জাহাঙ্গীর আলম, রাকিবুল হাসান তৌফিক, মোঃ মোজাম্মেল হক সাকিব, মহসিনুল হক সৌরভ, রাজি মুদাসসির, মোঃ ইউসুফ হোসেন, মোঃ তারেকুল ইসলাম, হাসান মাসুম, মোহাম্মদ শোভন, মোহাম্মদ নাজমুল হুদা, ওয়াহাদা জিন্নাত ঐশি ভুঁইয়া, মোঃ মুজতাহিদ হোসেন, মোঃ শফিকুল ইসলাম সানি, মোঃ শাকিব হোসেন, মোঃ রিমন মিয়া, মোঃ আরিফুর ইসলাম, মোঃ শাকিল আহম্মেদ, হুদা রায়, মোঃ রিয়াজুল ইসলাম,  মোঃ মেহেদী হাসান রিপন, মোঃ নাহিদুল ইসলাম, তৌফিক ইলাহি, খন্দকার আবির মাহমুদ, মোঃ অমিত হাসান, মোঃ সাগর আহমেদ, মাহবুব আলম, মোঃ আজাদ হোসেন, রাজিব রায় ও শাহ তাহমিদ নিলয়।

 

নব-দায়িত্বপ্রাপ্ত সভাপতি ফাহিম হোসেন বলেন, "দায়িত্ব প্রাপ্তির এই আনন্দঘন মুহুর্তে আমি সরণ করছি বাঁধনের প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে সকল রক্ত যোদ্ধাদের  যাদের একান্ত প্রচেষ্টায় বাঁধন আজ এতদূর। রক্তদানের সাথে জড়িত, মানুষ সচেতন বাঁধনের এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়ে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমি বাঁধনের লক্ষ্য ও উদ্দেশ্যের প্রতি অটুট থেকে বাঁধনের গঠনতন্ত্রের ভিত্তিতে আমার উপর অর্পিত দায়িত্ব আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করবো।"

 

এবং সাধারণ সম্পাদক মোঃ আলামিন আলী বলেন, "বাঁধনে কোন পদ পদবী হয় না,বাঁধনে হয় দায়িত্ব। আমরা সকলে বাঁধন কর্মী এটাই আমাদের প্রকৃত পরিচয়। বাঁধন, কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক হিসাবে  বিবেচনা করায় আমি সাবজেক্ট কমিটির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং বাঁধনের গঠনতন্ত্রকে সমুন্নত রেখে  সেই দায়িত্ব যথাযথভাবে পালন করে আমরা যেন তাঁদের বিশ্বাস ও প্রত্যাশার যথাযথ মূল্যয়ন করতে পারি তার জন্য আপনাদের সকলের কাছে আমি দোয়া প্রার্থী।"

 

তিনি আরও বলেন, "আমরা যখন ইউনিট বা জোনে কাজ করি তখন একটি নির্দিষ্ট অঞ্চলে কাজ করে থাকি,বাঁধন কেন্দ্রীয় পরিষদ দেশের ৫৪ টি জেলায় বিস্তৃত বিধায় আপনাদের সকলের সহযোগিতা ও আত্মত্যাগ ছাড়া সফলভাবে কার্যক্রম সম্পন্ন করা সম্ভব হয়ে উঠবে না, তাই আমি সকল পরিবার,ইউনিট ও জোনের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।"

 

একুশেসংবাদ.কম/জা.হা/বিএস

Link copied!