AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানের ক্রিকেটে বড় পরিবর্তনের ঘোষণা দিলেন মহসিন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৪১ পিএম, ৯ জুলাই, ২০২৪
পাকিস্তানের ক্রিকেটে বড় পরিবর্তনের ঘোষণা দিলেন মহসিন

পাকিস্তানের ক্রিকেটে ‘বড় পরিবর্তন’-এর ঘোষণা দিয়েছিলেন মহসিন নাকভি। সেই যাত্রার প্রথম পদক্ষেপ হিসেবে দলের কোচদের সঙ্গে বৈঠক করেছেন দেশটির ক্রিকেট বোর্ডের সভাপতি।

পাকিস্তানের সাদা বলের কোচ গ্যারি কারস্টেন, লাল বলের কোচ জেসন গিলেস্পি ও সহকারী কোচ আজহার মাহমুদের সঙ্গে আজ বৈঠক করেছেন নাকভি। সেখানে দল গঠনে কোচদের পূর্ণ স্বাধীনতা দিয়েছেন বলে জানিয়েছে পাকিস্তানের গণমাধ্যম জিও টিভি।

কোচদের নিয়ে এমন সময়ে বৈঠকটি অনুষ্ঠিত হলো, যার একদিন আগেই সবশেষ টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের পারফরম্যান্সের সার্বিক মূল্যায়ন নিয়ে ‘গোপন’ রিপোর্ট নাকভির কাছে পেশ করেছেন কারস্টেন।

আজকের বৈঠকে দলের ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে উন্নতি বিষয়ে কথা হয়েছে। বৈঠকে সবাই একমত হয়েছেন, পাকিস্তান দলে প্রতিভার অভাব নেই। তবে অভাব ‘টিম কম্বিনেশন’-এর।

এ সময় দলকে নিয়ে পরিকল্পনার কথা পিসিবি চেয়ারম্যানকে জানান কারস্টেন-গিলেস্পিরা। পিসিবি চেয়ারম্যান বলেছেন, ‘আপনাদের ওপর আমার পূর্ণ বিশ্বাস আছে। খেলোয়াড়দের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিতে আপনাদের ওপর পূর্ণ সমর্থনও থাকবে।’

এ বছরই সাদা ও লাল বলের জন্য দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার কারস্টেন ও সাবেক অস্ট্রেলিয়ান তারকা জেসন গিলেস্পিকে নিয়োগ দেয় পিসিবি। দুই বছরের চুক্তিতে পাকিস্তান দলে ভিড়েছেন তারা।

২০১১ সালে ভারতকে বিশ্বকাপ জেতানো কোচ কারস্টেন। এরই মধ্যে ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজ ও বিশ্বকাপ দিয়ে পাকিস্তান দলের সঙ্গে যাত্রা শুরু করেছেন তিনি। অন্যদিকে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে শুরু হবে গিলেস্পির পাকিস্তান অধ্যায়।

 

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!