AB Bank
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ ঘিরে অনিশ্চয়তা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:১৬ পিএম, ২৩ জুন, ২০২৪
বিশ্বকাপে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ ঘিরে অনিশ্চয়তা

চলতি বিশ্বকাপে এখনও পর্যন্ত নিজেদের সব ম্যাচ জিতেছে ভারত। অন্য দিকে আফগানিস্তানের কাছে ধাক্কা খেয়েছে অস্ট্রেলিয়া। এই পরিস্থিতিতে সোমবার বিশ্বকাপের সুপার ৮-এ নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি ভারত ও অস্ট্রেলিয়া। দু’দলের কাছেই এই ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। কিন্তু বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। 

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ হওয়ার কথা সেন্ট লুসিয়ায়। অ্যাকুওয়েদার জানাচ্ছে, সোমবার সকাল থেকে সেখানে বৃষ্টি হতে পারে। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় খেলা শুরু। সেই সময় বৃষ্টি হতে পারে ৫০ থেকে ৫৫ শতাংশ। সকাল ১০টা থেকে আগামী ৩ ঘণ্টা ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

আকাশে মেঘের পরিমাণ থাকবে ৯৪ শতাংশ। বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ৭৭ শতাংশ। দিনের গড় তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি সেলসিয়াস। অ্যাকুওয়েদার জানাচ্ছে, দুপুর ২টোর পর থেকে বৃষ্টির পরিমাণ কমবে। কিন্তু তার আগে এই পরিমাণ বৃষ্টি হলে মাঠ খেলার যোগ্য করে তুলতে সমস্যা হবে।

এ বারের বিশ্বকাপে বৃষ্টির জেরে এর আগেও অনেক ম্যাচ ভেস্তে গিয়েছে। সেই আশঙ্কা তৈরি হয়েছে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচেও। এখন দেখার সোমবার সেন্ট লুসিয়ার আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী মেলে কি না।


একুশে সংবাদ/ এস কে

Link copied!