AB Bank
ঢাকা বুধবার, ১৭ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিব ম্যাচসেরা হওয়ার পর যা বললেন স্ত্রী শিশির


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:১৬ পিএম, ১৪ জুন, ২০২৪
সাকিব ম্যাচসেরা হওয়ার পর যা বললেন স্ত্রী শিশির

সাকিব আল হাসানকে নিয়ে চলছে ব্যাপক সমালোচনা। দেশ থেকে বিদেশ, সবখানেই সাকিবের পারফরম্যান্স নিয়ে হচ্ছিল এসব সমালোচনা। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাটিং-বোলিং কোথাও ঠিকঠাক পারফর্ম করতে পারছিলেন না সাকিব আল হাসান। যে কারণে অনেকেই এই অলরাউন্ডারের শেষটাও দেখে ফেলেছিলেন। তবে সেসব ভুল প্রমাণ করে সর্বশেষ ম্যাচে রানে ফিরলেন সাকিব। ব্যাট হাতে সব কিছুর জবাবও দিয়েছেন। বাংলাদেশ-নেদারল্যান্ডস ম্যাচে রান করে সাকিব ফিরলেন সেরাদের মতই।  

সুপার এইটে যেতে হলে নেদারল্যান্ডসের বিপক্ষে জয়ের বিকল্প ছিলো না বাংলাদেশের। এমন সমীকরণের ম্যাচেই জ্বলে উঠেন সাকিব, ৪৬ বল খেলে  ৬৪ রান করে অপরাজিত থাকেন। বল হাতে কোনো উইকেট না পেলেও ৩০ এর কম রান দিয়েছেন। ডাচদের বিপক্ষে বাংলাদেশের ২৫ রানের জয়ের দিনে ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন সাকিব।  

এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় সাকিব বন্দনা। সমর্থকদের মতো সাকিবকে নিয়ে পোস্ট করেন স্ত্রী উম্মে আল হাসান শিশির। সাকিবের ম্যাচসেরার ফটোকার্ড শেয়ার করে ক্যাপশনে এক শব্দে লিখেছেন ‘ফেইথ’। অর্থাৎ বিশ্বাস। সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি।

সাকিবকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা যায় শিশিরকে। বিশেষ করে সাকিবের খারাপ সময়ে পাশে থেকে ভরসা জোগান তিনি। এবারও হয়তো এক শব্দে ফেইথ লিখে বুঝাতে চেয়েছেন বিশ্বাস হারাননি তিনি।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!