AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীলংকার বিপক্ষে মাঠে নামার আগে যা বললেন শান্ত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:২০ পিএম, ৭ জুন, ২০২৪
শ্রীলংকার বিপক্ষে মাঠে নামার আগে যা বললেন শান্ত

টি-২০ বিশ্বকাপে শনিবার শ্রীলংকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে বাংলাদেশ দল। ম্যাচটির আগে ছন্দ কিংবা প্রস্তুতি সবকিছুতেই ছন্নছাড়া টিম টাইগার্স। তবে শান্তর মতে, খুব ভালোভাবেই ক্রিকেটাররা প্রস্তুত আছে। শনিবার ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে বিশ্বকাপের ১৫তম ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে শ্রীলংকা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায়।

এই ম্যাচের ভেন্যুতে কেবল একদিন অনুশীলন করেছেন বাংলাদেশ দল। সেটাও গত বুধবার। মাঠ থেকে ৩০ মাইল দূরে একটি ইনডোর ক্রিকেট একাডেমিতেই অনুশীলন হয়েছে বেশি। একদমই মৌলিক কিছু সুযোগ-সুবিধার ইনডোর এটি, বিশ্বকাপ বা আন্তর্জাতিক ম্যাচের লড়াইয়ের যথাযথ প্রস্তুতি এখানে সম্ভব নয় কোনোভাবেই।

এমনকি ম্যাচের আগের দিন দলের ঐচ্ছিক অনুশীলন হয়েছে এখানেই। যদিও নেটে অনুশীলনের সুযোগ ছিল, কিন্তু বাংলাদেশ দল বেছে নিয়েছে ঐ ইনডোরকেই।

ম্যাচের আগের দিনের সেই অনুশীলনে ছিলেন না প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সব মিলিয়ে কেমন যেন একটা গা-ছাড়া ভাব। বাংলাদেশের অধিনায়ক শান্ত অবশ্য তা স্বীকার করতে চাইলেন না।

সংবাদ সম্মেলনে অধিনায়ক ঘুরিয়ে ফিরিয়ে বারবারই দাবি করলেন, তারা দারুণভাবেই প্রস্তুত, ‘প্রস্তুতির দিক থেকে বলতে গেলে সবাই ভালোভাবে প্রস্তুত। সুযোগ-সুবিধা যতটুকু ছিল, পুরোপুরি নেয়ার চেষ্টা করেছি আমরা। সুযোগ-সুবিধার ভালো-মন্দ থাকবেই। এর ভেতর থেকে যতটুকু ভালো জিনিস নেয়া যায়, আমরা চেষ্টা করেছি নেয়ার। আমি মনে করি, খুব ভালোভাবেই ক্রিকেটাররা প্রস্তুত আছে।’

টাইগার দলপতি আরো বলেন, ‘সবাই খুব ভালোভাবে প্রস্তুতি নিয়েছে। সম্প্রতি সিরিজগুলো খুব ভালো যায়নি আমাদের বা ব্যাটাররা রান করেনি। তবে কালকে একটা নতুন দিন। আমরা কেউই জানি না কে ভালো খেলবে বা কে দলকে জেতাবে। তবে সবাই দলকে জেতানোর জন্য প্রস্তুত এবং ১৫ জনের সবার সেই সামর্থ্য আছে।’

একুশে সংবাদ/ এস কে 

Link copied!