AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিসিএল প্রেসিডেন্ট কাপের চ্যাম্পিয়ন দলকে দেওয়া হলো পুরস্কার


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:২৪ পিএম, ৩০ মে, ২০২৪
ডিসিএল প্রেসিডেন্ট কাপের চ্যাম্পিয়ন দলকে দেওয়া হলো পুরস্কার

ঢাকা ক্লাব সফলতার সঙ্গে আয়োজন করেছে ডিসিএল প্রেসিডেন্ট কাপ ন্যাশনাল টেনিস টুর্নামেন্ট। টুর্নামেন্টটি ২৪ মে থেকে ২৭ মে পর্যন্ত ঢাকা ক্লাব টেনিস কোর্ট ও রমনার শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স কোর্টে অনুষ্ঠিত হয়।

গতকাল আয়োজন শেষে চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকার পুরস্কার দেওয়া হয়েছে। ঢাকা ক্লাব ও পুলিশ ক্লাব ফাইনালে ওঠে। বৃষ্টির জন্য ২৭ মে ফাইনাল বাতিল হয়। পরে দুই দলকে চ্যাম্পিয়ন করা হয়। 

বাংলাদেশের ৬০ জেলার জেলা প্রশাসক/সভাপতি ডিএসএ, টেনিস ক্লাব বরাবর ওই টুর্নামেন্টে অংশগ্রহণের আমন্ত্রণে খেলেছে। ঢাকা ক্লাবের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে দেশের ৩০টি টেনিস ক্লাব থেকে মোট ২০৫ জন টেনিস খেলোয়াড ওই টুর্নামেন্টে অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সাবেক রাষ্ট্রদূত ড. মুহাম্মদ জমির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ ইউসুফ হারুন, নির্বাহী চেয়ার (সিনিয়র সচিব), বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ।

এ ছাড়া ঢাকা ক্লাবের সম্মানিত প্রেসিডেন্ট আশরাফুজ্জামান খান (পুটন)। অনুষ্ঠানটি পরিচালনা ও স্বাগত ভাষণ প্রদান করেন শাহজাদা হামিদ সাদ চেয়ারম্যান টেনিস টুর্নামেন্ট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট ডিরেক্টর মোহাম্মদ আলী দ্বীন, টেকনিক্যাল ডিরেক্টর আব্দুল্লাহ জামিল মতিন (জনি) এবং ২য় ডিরেক্টর ফিন্যান্স মজিবর রহমান মৃধা।

উল্লেখ্য, ঢাকা ক্লাব লিমিটেড বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী এবং ১১৩ বৎসরের প্রাচীনতম সামাজিক ক্লাব। ঢাকা ক্লাবের সাথে দেশের বিভিন্ন ক্লাবের রয়েছে দীর্ঘদিনের সম্পর্ক৷ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলার ক্ষেত্রে ক্রীড়া একটি ব্যাপক ভূমিকা পালন করে থাকে। খেলাধুলার এই সুদুরপ্রসারী ভূমিকার কথা ভেবেই ঢাকা ক্লাব আয়োজন করেছে ০৮তম ডিসিএল প্রেসিডেন্ট কাপ ন্যাশনাল টেনিস টুর্নামেন্ট-২০২৪।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!