AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শুরুতেই কলকাতার উইকেটের পতন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৩২ পিএম, ২৬ মে, ২০২৪
শুরুতেই কলকাতার উইকেটের পতন

চলমান আইপিএলে পুরো আসরজুড়েই ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তবে ফাইনালে এসেই যেন দিশেহারা দলটির ব্যাটাররা। মিচেল স্টার্ক, আন্দ্রে রাসেল এবং হারশিত রানার বোলিং তোপে অল্পতেই গুটিয়ে গেছে প্যাট কামিন্সের দল।

চেন্নাইয়ের চিপাক স্টেডিয়ামে আইপিএলের ফাইনাল ম্যাচে ১১৩ রানে অলআউট হয়েছে প্যাট কামিন্সের দল। এ প্রতিবেদন লেখা পর্যন্ত কলকাতার সংগ্রহ ১ উইকেটে ৬৬ রান।

এর আগে, ইনিংসের পঞ্চম বলে অভিষেক শর্মাকে বোল্ড আউট করে কলকাতাকে উড়ন্ত সূচনা এনে দেন মিচেল স্টার্ক।পরের ওভারে ট্রাভিস হেডকে ফিরিয়ে হায়দরাবাদকে দ্বিতীয় ধাক্কাটা দেন ভাইভ আরোরা। ডাক আউট হন এই অজি ব্যাটার। এরপর এইডেন মারক্রামকে সঙ্গে নিয়ে শুরু ধাক্কা সামাল দেওয়ার চেষ্টা করেন রাহুল থ্রিপাঠী। তবে নিজের তৃতীয় ওভারে রাহুলকে ক্যাচ আউটের ফাঁদে ফেলেন স্টার্ক।

এদিন ব্যাটে আলো ছড়াতে পারেননি নিতিশ কুমারও। ১০ বলে ১৩ রান করেন তিনি। ২৩ বলে ২০ রান করে মারক্রামকে আউট করে হায়দরাবাদের ব্যাটিং লাইনে ধস নামায় আন্দ্রে রাসেল। এরপর শাহবাজ আহমেদ (৮) এবং আব্দুল সামাদ ৪ রান করে সাজঘরে ফিরেন।

তবে এক প্রান্ত আগলে রেখে রান তোলার চেষ্টা করেন হেনরিচ ক্লাসেন। তবে ইনিংস বড় করতে পারেননি এই প্রোটিয়া ব্যাটার। ১৭ বলে ১৬ রান করে রানার দ্বিতীয় শিকার হন তিনি। শেষ দিকে দলের হাল ধরেন অধিনায়ক প্যাট কামিন্স। ১১ বলে ৪ করে উনাদকাট এবং ১৯ বলে ২৪ রান করে কামিন্স আউট হলে ৯ বল হাতে থাকতেই ১১৩ রানে অলআউট হয় হায়দরাবাদ।

কলকাতার হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন আন্দ্রে রাসেল। এ ছাড়াও মিচেল স্টার্ক এবং হার্শিত রানা দুটি করে; ভাইভাব আরোরা এবং সুনীল নারিন একটি করে উইকেট নেন।

 একুশে সংবাদ/এস কে


 

Link copied!