AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা ক্লাব আয়োজিত প্রেসিডেন্ট কাপ ন্যাশনাল টেনিস টুর্নামেন্টের উদ্বোধন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০২:২৩ পিএম, ২৪ মে, ২০২৪
ঢাকা ক্লাব আয়োজিত প্রেসিডেন্ট কাপ ন্যাশনাল টেনিস টুর্নামেন্টের উদ্বোধন

ঢাকা ক্লাব প্রেসিডেন্ট কাপ ন্যাশনাল টেনিস টুর্নামেন্ট-২০২৪ শুক্রবার ২৪ মে থেকে শুরু হয়েছে।চারদিন ব্যাপী এই টুর্ণামেন্ট শেষ হবে আগামী ২৭ মে। ভেন্যু ঢাকা ক্লাব টেনিস কোর্ট ও রমনাস্থ শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স কোর্ট।নকআউট পদ্ধতির এই টুর্নামেন্টে ঢাকা ক্লাব গ্রীন, ঢাকা ক্লাব রেড, গুলশান ক্লাব,গুলশান ইউথ ক্লাব, পার্লামেন্ট ক্লাব,ডক্টরস ক্লাব ও পুলিশ ক্লাবসহ ৩০টি ক্লাবের ২০৫ জন খেলোয়াড় অংশ নিয়েছে।

এর আগে, শুক্রবার সকাল ৯ টায়  বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন হয় এই টুর্নামেন্টের। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুর্ণামেন্টের উদ্বোধন করেন  ঢাকা ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট আশরাফুজ্জামান খান (পুটন)।

এসময় আশরাফুজ্জামান খান বলেন, ‘বাংলাদেশের টেনিসের উন্নতিতে ঢাকা ক্লাবের অনেক ভূমিকা রয়েছে। শুরু থেকে জনপ্রিয় এই খেলার পাশে রয়েছে। এই টুর্নামেন্ট শেষ হলে পরে নতুন প্রতিভাবান খেলোয়াড় তৈরির লক্ষ্যে আমরা অনূর্ধ্ব-২০ টুর্নামেন্টের আয়োজন করব।’

অনুষ্ঠানটি পরিচালনা ও স্বাগত ভাষণ প্রদান করেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শাহজাদা এ হামিদ সাদ।

এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট ডিরেক্টর মোহাম্মদ আলী দ্বীন, টেকনিক্যাল ডিরেক্টর আব্দুল্লাহ জামিল মতিন (জনি),  ২য় ডিরেক্টর ফিনান্স মজিবর রহমান মৃধা, টুর্নামেন্ট কমিটির মিসেস সাবরিনা সাদেক, সিদ্দিক হোসাইন রনি,খন্দকার মুস্তান প্রমুখ।

এছাডাও ঢাকা ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য, টেনিস সাব-কমিটির সদস্য ও অন্যান্য সদস্যগণ এবং অংশগ্রহণকারী ক্লাবের কর্মকর্তা ও খেলোয়াড়বৃৃন্দ, সুধিজন ও ক্লাবের কর্মকর্তা,কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,ঢাকা ক্লাব লিমিটেড বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী  এবং ১১৩ বছরের প্রাচীনতম সামাজিক ক্লাব। ঢাকা ক্লাবের সাথে দেশের বিভিন্ন ক্লাবের রয়েছে দীর্ঘদিনের সম্পর্ক। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তোলার ক্ষেত্রে ক্রীড়া একটি ব্যাপক ভূমিকা পালন করে আসছে।

খেলাধুলার সুদূরপ্রসারী ভূমিকার কথা  ভেবেই ঢাকা ক্লাব আয়োজন করেছে "ডিসিএল প্রেসিডেন্ট কাপ ন্যাশনাল টেনিস টুর্নামেন্ট ২০২৪"। টুর্নামেন্টের সার্বিক পরিচালনা দায়িত্বে রয়েছেন ঢাকা ক্লাব কর্তৃপক্ষসহ ক্লাবের সম্মানিত সদস্যবৃন্দ।

একুশে সংবাদ/এস কে

Link copied!