AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লেগ স্পিনারদের টিপস দিলেন মুশতাক আহমেদ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৮:৪৪ পিএম, ১১ মে, ২০২৪
লেগ স্পিনারদের টিপস দিলেন মুশতাক আহমেদ

আজ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নির্বাচিত ১৬ জন উদীয়মান লেগ-স্পিনারদের টিপস  দিয়েছেন বাংলাদেশের স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট বিভাগ সারা দেশ থেকে এ ১৬ জন  উদীয়মান স্পিনার বাছাই করেছে।   

বিশ্বের সর্বকালের সেরা লেগ স্পিনার হিসাবে পরিচিত  পাকিস্তানের সাবেক খেলোয়াড় মুশতাক। বিসিবি ডেভেলপমেন্ট ম্যানেজার আবু এমাম মোহাম্মদ কাওসার বলেন, ‘আজ যেহেতু জাতীয় দলের হয়ে কোন ব্যস্ততা ছিলো না, তাই মুশতাককে পাওয়া গিয়েছে। আমরা এই সুযোগটি কাজে লাগিয়েছি।’

তিনি আরও বলেন, ‘উদীয়মান লেগ স্পিনারদের সাথে সময় কাটিয়ে তাদের মূল্যবান পরামর্শ দিয়েছেন মুশতাক।’

স্পিন কোচ শহীদ মাহমুদের অধীনে তৃণমূল পর্যায় থেকে লেগ স্পিনার খুঁজেছে বিসিবি। প্রাথমিকভাবে ৮০ জন স্পিনার বাছাই করা হয়। এরপর নিবিড় পর্যবেক্ষণের পর মোট ২০ জন স্পিনারকে চূড়ান্ত করা হয়।

২০ জনের মধ্যে মোট ১৬ স্পিনার আজ মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত ছিলেন এবং একটি বিশেষ ক্যাম্পে মুশতাকের সাথে সময় কাটান তারা।

কাওসার আরও বলেন, ‘আজ ২০ জনের মধ্যে ১৬ জন স্পিনার উপস্থিত ছিলেন। তারা শহীদ মাহমুদের ক্যাম্পে থাকবেন। সুযোগ পেলে মুশতাক বাচ্চাদের সাথে সময় কাটাবেন এবং তার মূল্যবান পরামর্শ দিবেন।’

একুশে সংবাদ/এস কে  

 

 

Link copied!