AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবারো মায়াঙ্কের চোট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:২১ পিএম, ১ মে, ২০২৪
আবারো মায়াঙ্কের চোট

আইপিএলে বেশ ভালোই ছুটছে লোকেশ রাহুলের নেতৃত্বে লখনউ সুপার জায়ান্টসের গাড়ি। বেশ ছন্দে দেখাচ্ছে গোটা দলকে। বোলিং ডিপার্টমেন্ট যেমন চমৎকার বোলিং করার চেষ্টা করছে, ব্যাটাররাও ঠিক কাজটা সামলে দিচ্ছেন। এক্ষেত্রে ব্যাটাররা খুব ভালো খেলছে বলা যাবে না কারণ কুইন্টন ডি কক বা আয়ুশ বাদোনীরা চেনা ছন্দে নেই। তবে মোটের ওপর দল ভালোই খেলছে। সেই সুবাদে তাঁরা এই মূহূর্তে আইপিএলের লিগ টেবিলে রয়েছে তিন নম্বরে। চেন্নাইয়ের মাঠে গিয়ে চেন্নাইকে হারানোর কৃতিত্ব অর্জন করেছে তাঁরা। এই মৌসুমেই নিজেদের ঘরের মাঠেও ধোনির দলকে পরাস্ত করেছে লখনউ। ফলে তারা যে বেশ ভালো জায়গায় রয়েছে তা বলাই বাহুল্য। কিন্তু এরই মধ্যে সমস্যায় ফেলেছে পোসার মায়াঙ্ক যাদবের চোট।  

এবারের আইপিএলে চমকপ্রদ বোলিং করেছিলেন এই উঠতি পেসার। পাঞ্জাব এবং বেঙ্গালুরুর বিপক্ষে তার আগুনে গতির বোলিং নজর কেড়েছিল সকলেরই। তৃতীয় ম্যাচ খেলার সময়ই চোট লেগেছিল তার, ফলে পুরো ৪ ওভার করা সম্ভব হয়নি সেই ম্যাচে। এরপর বেশ কয়েক সপ্তাহ পর মুম্বাইয়ের বিপক্ষে ফের বিষাক্ত স্পেলের আশায় ফিরেছিলেন, কিন্তু সে কাজ আর করতে পারলেন কই।  তলপেটে ব্যথায় কাবু হয়ে মাত্র ৩.১ ওভার বল করেই মাঠ ছাড়তে হল দিল্লি থেকে উঠে আসা এই তরুণ পেসারকে।  

মুম্বাইয়ের বিপক্ষে প্রথম থেকে খুব একটা ছন্দে দেখা যাচ্ছিল না মায়াঙ্ককে। বোঝাই যাচ্ছিল কিছু একটা সমস্যা হচ্ছে। সেটা চোটের জায়গায় ব্যথা পাওয়ার আতঙ্ক হোক কিংবা অনেকদিন মাঠের বাইরে থাকায় একটা আলাদা জড়তা। কিন্তু প্রথম আশঙ্কাই সত্যি হল, যখন মহম্মদ নবিকে আউট করার পরেও আর বোলিং করতে পারলেন না মায়াঙ্ক যাদব।

দলের জয়ের পর কোচ জাস্টিন ল্যাঙ্গার যথেষ্টই খুশি। দলের বাকিদের বেশ প্রশংসাই করলেন। কিন্তু এরই মধ্যে প্লে অফের আগে মায়াঙ্কের চোটের জন্য তাঁর মনটাও যে খচখচ করছে সেটা বোঝা গেল অস্ট্রলিয়ানের কথায়।  লখনউ কোচ বলেন, ‘ ওর ওই একই জায়গায় ব্যথা হয়েছে আর ফুলে গেছে, আগে যেখানে ব্যথা অনুভব করেছিল। কিন্তু রিহ্যাব ঠিক ঠাকই হয়েছিলেন। অনুশিলনেও কোনও ব্যথা ছাড়াই বোলিং করেছিল মায়াঙ্ক। তবে বোলিং বিভাগ আমাগের সার্বিকভাবে ভালো খেলেছে। স্টইনিস অসাধারণ ইনিংস খেলেছে, সত্যিকারের ম্যাচ উইনার যাকে বলে’।

রবিবার নিজেদের ডেরায় তারা খেলতে নামবে এবারের আইপিএলের অন্যতম ধারাবাহিক দল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। বদলার ম্যাচ হতে চলেছে লখনউয়ের। প্রথম লেগের ম্যাচেও নাইটদের বিপক্ষে খেলতে পারেননি মায়াঙ্ক। দ্বিতীয় লেগের ম্যাচেও তাকে পাওয়া নিয়ে তৈরি হল অনিশ্চয়তা।

একুশে সংবাদ/এস কে    

Link copied!