AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যাচ হারের পর শাস্তি পেলেন ফাফ ডুপ্লেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩৫ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
ম্যাচ হারের পর শাস্তি পেলেন  ফাফ ডুপ্লেসি

হারের ধাক্কার পরে জরিমানার শাস্তি পেতে হয়েছে দুই অধিনায়ককে। ইডেনে কেকেআরের কাছে হেরেছে আরসিবি। দলের হারের পরে শাস্তি পেয়েছেন বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডুপ্লেসিকে। শাস্তির মুখে পড়তে হয়েছে পাঞ্জাব কিংসের অধিনায়ক স্যাম কারেনকেও।

কেকেআরের বিরুদ্ধে প্রথম ইনিংসে বল করার সময় দেরি করেছেন আরসিবির বোলারেরা। সেই কারণে, শেষ ওভারে শাস্তি হিসাবে ৩০ গজ বৃত্তের বাইরে পাঁচ জনের বদলে চার জন ফিল্ডার রাখতে পারে তারা। ম্যাচ শেষে মন্থর বোলিংয়ের জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে বেঙ্গালুরুর অধিনায়ক ডুপ্লেসিকে। দ্বিতীয় বার এই দোষ করলে ২৪ লক্ষ টাকা জরিমানা হবে তাঁর। তৃতীয় বার একই ভুল করলে পরের ম্যাচে নির্বাসিত করা হবে তাকে। 

আইপিএলের নিয়ম ভেঙেছেন কারেনও। গুজরাট টাইটান্সের বনাম পাঞ্জাব কিংসের ম্যাচ শেষ হওয়ার পরে কারেনকে ম্যাচ ফি-র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে। আইপিএল একটি বিবৃতিতে জানিয়েছে, কারেন আইপিএলের লেভেল ১ অপরাধ করেছেন। ২.৮ নম্বর ধারা ভেঙেছেন তিনি। ম্যাচ রেফারির রিপোর্টের পরে নিজের দোষ স্বীকার করে নিয়েছেন কারেন। তাই তাকে ম্যাচ ফি-র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে। পরবর্তী কালে এই দোষ করলে আরও বড় শাস্তি পেতে হবে তাঁকে। কারেন অবশ্য কী নিয়ম ভেঙেছেন তা জানানো হয়নি। 

রবিবার যে দুই দল হেরেছে তারা আইপিএলের পয়েন্ট তালিকার সব থেকে শেষে রয়েছে। ৮ ম্যাচের মধ্যে ২টি জিতে পঞ্জাবের পয়েন্ট ৪। নবম স্থানে রয়েছে তারা। ৮ ম্যাচের মধ্যে ১টি জিতেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ২ পয়েন্ট নিয়ে সবার শেষে রয়েছে বিরাট কোহলিদের দল।

 


একুশে সংবাদ/এস কে  

Link copied!