AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তানের কোচ হচ্ছেন ইউসুফ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:০০ পিএম, ৮ এপ্রিল, ২০২৪
পাকিস্তানের কোচ হচ্ছেন ইউসুফ

ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই স্থায়ী কোনো কোচ নেই পাকিস্তান ক্রিকেট দলের। আগামী জুন থেকে মাঠে গড়াবে টি-২০ বিশ্বকাপ। এর আগে হন্য হয়ে কোচ খুঁজছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরই ধারাবাহিকতায় শেন ওয়াটসন থেকে জেসন গিলেস্পি হয়ে গ্যারি কারস্টেনের নামও শোনা গেছে। কিন্তু ঘুরে আবার সেই দেশি কোচের দিকে হাত বাড়াচ্ছে দেশটির বোর্ড।

আগামী ১৮ এপ্রিল থেকে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান। এই সিরিজের জন্য মোহাম্মদ ইউসুফকে অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব দিতে যাচ্ছে পিসিবি।

পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যম এবং পিটিআইয়ের খবর অনুযায়ী, নিউজিল্যান্ড সিরিজে পাকিস্তানের অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্বে থাকবেন ইউসুফ। তার সহকারী হিসেবে দায়িত্ব পাচ্ছেন আরেক সাবেক ক্রিকেটার আবদুল রাজ্জাক।

দেশটির গণমাধ্যম বলছে, দুজনই বর্তমানে পাকিস্তানের নির্বাচক কমিটির সদস্য। ইউসুফ অবশ্য পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচের দায়িত্বেও আছেন।

এদিকে বিশ্বকাপের আগ মুহূর্তে ফের পাকিস্তানের সাদা বলের ক্রিকেটে (ওয়ানডে ও টি-২০) নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে বাবর আজমের কাঁধে। এতে টি-২০ সংস্করণে অধিনায়কত্ব হারিয়েছেন শাহিন শাহ আফ্রিদি। তিনি পাকিস্তানের হয়ে মাত্র একটি সিরিজে নেতৃত্ব দিয়েছেন। 
 

একুশে সংবাদ/এস কে

Link copied!