AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আশরাফুলের হ্যাটট্রিকে আবাহনীর টানা আট জয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:২২ পিএম, ২৮ মার্চ, ২০২৪
আশরাফুলের হ্যাটট্রিকে আবাহনীর টানা আট জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে টানা আট জয় পেয়েছে আবাহনী লিমিটেড। আজ বৃহস্পতিবার, (২৮ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশ স্পোর্টিং ক্লাবের মুখোমুখি হয় আকাশী-নীলরা। তারকা ডিফেন্ডার আশরাফুল ইসলামের হ্যাটট্রিকে ম্যাচটি ৬-২ গোলের ব্যবধানে জেতে আবাহনী। জয়ী দলের ওবায়দুল হোসেন জয়, পুষ্কর খীসা মিমো এবং মোহাম্মদ আব্দুল্লাহ অপর তিনটি গোল করেন। বাংলাদেশ এসসির ভারতীয় রিক্রট গুরপীত সিং জোড়া গোল করেও দলের পরাজয় ঠেকাতে পারেননি। ৮ খেলায় ৮ জয়ে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আবাহনী। সমান সংখ্যক ম্যাচে বাংলাদেশ এসসি ২ জয়, ২ ড্র এবং ৪ হারে সংগ্রহ মাত্র ৮ পয়েন্ট। 

আজ খেলার তৃতীয় মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে এগিয়ে নেন বাংলাদেশ এসসির গুরপীত সিং (০-১)। সমতায় ফিরতে সময় নেয়নি আবাহনী। অষ্টম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে সমতায় ফেরান আশরাফুল (১-১)। ১১ মিনিটে তরুণ ফরোয়ার্ড আব্দুল্লাহর ফিল্ড গোলে এগিয়ে যায় আকাশী-নীল শিবির (২-১)। 

প্রথম কোয়ার্টারে এগিয়ে থাকা আবাহনী দ্বিতীয় কোয়ার্টারের ২২ মিনিটে আবারো গোল আনন্দে মেতে উঠে। পেনাল্টি কর্নার থেকে দলকে ৩-১ ব্যবধানে এগিয়ে নেন আশরাফুল (৩-১)। মিনিট দুই পর জয়ের ফিল্ড গোলে প্রতিপক্ষের সঙ্গে ব্যবধান আরো বাড়িয়ে নেয় আবাহনী (৪-১)। 

তৃতীয় কোয়ার্টারের ৩৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে ৫-১ গোলে এগিয়ে নেয়ার পাশাপাশি নিজের হ্যাটট্রিকপূর্ণ করে আশরাফুল। খেলার চতুর্থ ও শেষ কোয়ার্টারের ৪৮ মিনিটে আবাহনীর হয়ে ম্যাচের শেষ গোলটি করেন মিমো পেনাল্টি কর্নার থেকে (৬-১)। ৫০ মিনিটে গুরপীত বাংলাদেশ এসসির হয়ে আরো একটি গোল শোধ দেন (৬-২)। ম্যাচের শেষ কয়েক মিনিট বাংলাদেশ এসসি বেশ কয়েকটি আক্রমণ করেও সেগুলো গোলে পরিণত করতে পারেনি।

একুশে সংবাদ/এস কে

Link copied!