AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ম্যাক্সওয়েলের সঙ্গে ফুটবলে মাতলেন বিরাট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:২২ পিএম, ১৯ মার্চ, ২০২৪
ম্যাক্সওয়েলের সঙ্গে ফুটবলে মাতলেন বিরাট

আইপিএল ২০২৪ খেলতে ক্যাম্পে যোগ দিতে বেঙ্গালুরুতে পৌঁছে গিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ঘরের ছেলে বিরাট কোহলি। ক্যাম্পে পৌঁছানোর পর তিনি বিশেষ প্রস্তুতিও শুরু করেছেন। কিন্তু সেই বিশেষ প্রস্তুতির জন্য বিরাট কোহলি না ব্যাটিং অনুশীলন করেন, না তাঁকে মাঠে বোলিং করতে দেখা যায়।   

ফ্যাফ ডু প্লেসির অধিনায়কত্বে, ব্যাঙ্গালোর ১৭তম মৌসুমের প্রথম ম্যাচ খেলবে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ২২ মার্চ। ইয়েলো আর্মির হোম গ্রাউন্ড চিপক স্টেডিয়ামে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। যেখানে বেশিরভাগই গরম। এই কথা মাথায় রেখেই ব্যাঙ্গালুরুতে বিশেষ প্রস্তুতি নিতে দেখা গেল বিরাট কোহলিকে। এই প্রস্তুতিতে বিরাট কোহলিকে সমর্থন করতে দেখা গিয়েছে গ্লেন ম্যাক্সওয়েলকে।

দীর্ঘদিন পর মাঠে ফিরছেন বিরাট কোহলি। তিনি তার শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন ১৭ জানুয়ারি ২০২৪ আফগানিস্তানের বিরুদ্ধে। এরপর ব্যক্তিগত কারণে টিম ইন্ডিয়া থেকে বেরিয়ে যান তিনি। এখন আবার বিরাট কোহলিকে মাঠে ফিরতে দেখা গেলেও তার আগে বেঙ্গালুরুতে গ্লেন ম্যাক্সওয়েলের সঙ্গে ফুটবল খেলতে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। বিরাট ও ম্যাক্সওয়েলের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ট্রেনিং সেশনে বিরাট কোহলি এবং গ্লেন ম্যাক্সওয়েলকে একে অপরকে ফুটবল পাশ দিতে দেখা গিয়েছে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি আইপিএল ২০২৪-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই মুহূর্তে দারুণ ফর্মে রয়েছেন কিং কোহলি। ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে তিনি অসাধারণ ব্যাটিং করেছিলেন। এরপর দক্ষিণ আফ্রিকা সফরে বিরাট কোহলিও লাল বলে প্রচুর রান করেন। যেখানে আফগানিস্তানের বিরুদ্ধেও বিরাট কোহলিকে দেখা গেছে দুর্দান্ত ফর্মে।

এখন আরসিবি ভক্তরা আশা করছেন এই কিংবদন্তি খেলোয়াড় তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখবেন। একই সময়ে, যদি বিরাট কোহলি আইপিএল ২০২৪-এ নিজের ফর্ম বজায় রাখতে সফল হন, তবে সম্ভবত এইবার আইপিএল ২০২৪-এ আরসিবি প্রথমবার আইপিএল শিরোপা জিতবে, তবে তার জন্য, বিরাট কোহলির ফর্মের পাশাপাশি বোলারদেও সফল হতে হবে। টিমের প্রত্যেক সদস্যকে গুরুত্বপূর্ণ অবদান রাখতে হবে।

১৭ তম আসরের প্রথম ম্যাচটি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে অনুষ্ঠিত হবে। একই সময়ে, বিশেষ বিষয় হল ২০০৮ সাল থেকে RCB তাদের ঘরের মাঠে CSK-কে হারাতে ব্যর্থ হয়েছে। এখন দেখার বিষয়, ফ্যাফ ডু প্লেসির নেতৃত্বে আরসিবি এই চ্যালেঞ্জ কাটিয়ে উঠতে সফল হবে, নাকি আবারও ইয়েলো আর্মির ঘরের মাঠে বেঙ্গালুরুকে হারের মুখে পড়তে হবে।ফ্যাফ ডু প্লেসি ২০২২ সালে ব্যাঙ্গালোরের নেতৃত্বে ছিলেন, কিন্তু এই দলটি শিরোপা জিততে পারেনি, ফ্যাফ ডু প্লেসির নেতৃত্ব নেওয়ার পরে, ২০২২ সালে আরসিবি চতুর্থ স্থানে ছিল, যেখানে ২০২৩ সালে এই দলটি ষষ্ঠ স্থানে ছিল। 
 

একুশে সংবাদ/এস কে

Link copied!