AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেরারডির ইউরো খেলা নিয়ে শঙ্কা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩২ পিএম, ৪ মার্চ, ২০২৪
বেরারডির ইউরো খেলা নিয়ে শঙ্কা

রোববার রেলিগেশন প্রতিদ্বন্দ্বী ভেরোনার বিপক্ষে সিরি-এ’তে ১-০ গোলে পরাজয়ের ম্যাচে পেশীর ইনজুরিতে পড়েছেন সাসৌলোর ইতালিয়ান উইঙ্গার ডোমেনিকো বেরারডি। এর ফলে আসন্ন ইউরো ২০২৪’এ তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

৭৯ মিনিটে কারোল সুইডার্স্কির গোলে ভেরোনার জয় নিশ্চিত হয়। ১৯তম স্থানে থাকা সাসৌলোর বিপক্ষে এই জয়ে ভেরোনা রেলিগেশন জোন থেকে এক ধাপ উপরে অবস্থান করছে। নতুন কোচ ডেভিড বালারডিনির অধীনে এটাই সাসৌলোর প্রথম ম্যাচ ছিল। কিন্তু বালারডিনি এসেও সাসৌলোর ভাগ্য পরিবর্তণ করতে পারেননি।

আট ম্যাচে এটি সাসৌলোর সপ্তম পরাজয়। বালারডিনি বলেছেন, তিনি বেরারডিকে নিয়ে শঙ্কিত। ইনজুরি কাটিয়ে প্রায় দুই মাস মাঠের বাইরে থাকা পর ঐদিনই প্রথম মূল একাদশে খেলতে নেমেছিলেন বেরারডি। কিন্তু আবারো পেশীতে টান পড়ায় ৬০ মিনিটে মাঠ ছাড়তে হয়েছে। ইনজুরির মাত্রার উপর নির্ভর করছে ইতালিয়ান এই উইঙ্গার আদৌ এই মৌসুমে আর মাঠে নামতে পারবেন কিনা। একইসাথে এবারের গ্রীষ্মে জার্মানীর মাটিতে ইতালির ইউরোপীয়ান দলেও তার থাকা নিয়ে যথেষ্ট সন্দেহ দেখা দিয়েছে।

কালিয়ারি এখনো তলানির তিন দলের মধ্যে রয়েছে। কিন্তু ভেরোনার সাথে সমান ২৩ পয়েন্ট অর্জণ করে গোল ব্যবধানে পিছিয়ে আছে। এম্পোলির বিপক্ষে জ্যাকুব ইয়াংটোর গোলে কালিয়ারির জয় নিশ্চিত হয়। ৬৯ মিনিটে ইয়াংটো জয়সূচক গোলটি করেন। রেলিগেশন থেকে বাঁচতে মধ্য জানুয়ারিতে ডেভিড নিকোলাকে কোচ হিসেবে নিয়োগ দেবার পর এটাই এম্পোলির প্রথম পরাজয়। ড্রপ জোন থেকে এম্পোলি মাত্র দুই পয়েন্ট উপরে উঠে ১৪তম স্থানে রয়েছে। ধুকতে থাকা ফ্রোসিনোনের সাথে ১-১ গোলে ড্র করা লিসের সাথে সমান ২৫ পয়েন্ট সংগ্রহ করেছে এম্পোলি।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!