AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাস্তি পেলেন লিটন দাস


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:১৫ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
শাস্তি পেলেন লিটন দাস

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ানস। ওই ম্যাচে মাঠে মেজাজ হারান কুমিল্লার অধিনায়ক লিটন দাস। খেলা চলাকালীন আচরণবিধি ভাঙায় ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্টও।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সের মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ানস। ওই ম্যাচে মাঠে মেজাজ হারান কুমিল্লান কাপ্তান লিটন দাস। খেলা চলাকালীন আচরণবিধি ভাঙায় ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্টও।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) প্রথম কোয়ালিফায়ার ম্যাচে আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকতের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক লিটন। উইকেটকিপার লিটনের একটি স্টাম্পিংয়ের আবেদন থার্ড আম্পায়ার কল না করেই নাকচ করে দিয়েছিলেন আম্পায়াররা।

তার প্রতিবাদে প্রথম ইনিংসের অষ্টম ওভার শেষে কুমিল্লার অধিনায়ক তর্কে জড়ান আম্পায়ারের সঙ্গে। লিটনকে বেশ উত্তেজিতভাবে আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছিল। পরে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন মাঠে এসে তাকে শান্ত করেন।

যদিও ম্যাচটিতে রংপুরকে ৬ উইকেটে হারিয়ে বিপিএল ফাইনাল নিশ্চিত করে কুমিল্লা ভিক্টোরিয়ানস। রংপুরের আগে ব্যাট করে করা ৬ উইকেটে ১৮৫ রানের জবাবে ৮.৩ ওভারে ম্যাচ জিতে যায় কুমিল্লা। ম্যাচসেরার পুরস্কারটা অবশ্য সেদিন উঠেছে ব্যাট হাতে ৮৩ রান করা লিটনের হাতেই।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!