AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাকিবকে নিয়ে দুঃসংবাদ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:২৩ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
সাকিবকে নিয়ে দুঃসংবাদ

বিপিএলের শুরুর দিকে চোখের সমস্যা ভুগিয়েছে সাকিব আল হাসানকে। তবে দ্রুতই বাইশ গজে নিজেকে মানিয়ে নিয়েছেন তিনি। ব্যাট-বল হাতে চালাচ্ছেন তাণ্ডব। এতে ভাবা হচ্ছিল, আসন্ন শ্রীলংকা সিরিজে পাওয়া যাবে বিশ্বসেরা এ অলরাউন্ডারকে।

আপাতত সাকিব ভক্তদের সেই চাওয়া পূরণ হচ্ছে না। ঘরের মাঠে অনুষ্ঠেয় শ্রীলংকা সিরিজ থেকে ছুটি নিয়েছেন সাকিব। বৃহস্পতিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বলেন, শ্রীলংকা সিরিজ থেকে ছুটি নিয়েছে সাকিব। ফলে জাতীয় দলে সাকিবের ফেরা আরো দীর্ঘ হচ্ছে।

গেল বছরের ওয়ানডে বিশ্বকাপের পর আর জাতীয় দলের হয়ে খেলেননি সাকিব। আঙুলের ইনজুরির পর যুক্ত হয় চোখের সমস্যাও। সবমিলিয়ে বেশ অস্বস্তিতেই ছিলেন তিনি। মাঝে কয়েক দেশে ডাক্তারও দেখিয়ে এসেছেন। বিপিএল খেললেও চোখের সমস্যাটা স্পষ্ট বোঝাই যাচ্ছিল। অবশ্য বাজে সময় কাটিয়ে বিপিএল দিয়েই ব্যাট-বলে পুরোদমে ফর্মে ফিরেছেন সাকিব।

চেনা ফর্মে ফিরলেও জাতীয় দলে সহসাই দেখা মিলছে না সাকিবের। চলতি বছরের জুনে বসছে টি-২০ বিশ্বকাপের আসর। তার আগে মার্চে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা। বিশ্বকাপের প্রস্তুতির শুরুটা শ্রীলঙ্কাকে দিয়ে হলেও সেখানে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ।

জালাল ইউনুস বলেন, ‘সাকিবের ফর্মে ফিরে আসাটা....সে ফর্মেই ছিল তবে তার চোখে একটা সমস্যা ছিল তার জন্য একটা সমস্যা হচ্ছিল। কিন্তু সেটা সাময়িক, আশা করি সে যেহেতু এখানে ব্রেক নিয়েছে শ্রীলংকা সিরিজের জন্য।’

সাকিব টেস্ট সিরিজে খেলবেন কি না এমন প্রশ্নে জালাল বলেন, ‘না ও তো শ্রীলংকা সিরিজ খেকে ব্রেক নিয়েছে।’

একুশে সংবাদ/এস কে

Link copied!