AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গুনাথিলাকার চোয়ালে ২২ সেলাই


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:২০ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
গুনাথিলাকার চোয়ালে ২২ সেলাই

বিপিএলের চলতি আসরের পঞ্চম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে খেলতে নেমেছিল দুর্দান্ত ঢাকা। যেখানে ঢাকার ইনিংসের দ্বিতীয় ওভারে আল আমিনের বলে স্কুপ করতে গিয়ে আহত হয়ে মাঠ ছাড়েন দানুশকা গুনাথিলাকা। বল সোজা গিয়ে লাগে তার চোয়ালে। মাঠেই এই লঙ্কান ব্যাটারকে ব্যথায় কাৎরাতে দেখা যায়।

এ সময় গুনাথিলাকার চোয়াল থেকে ঝরতে থাকে রক্ত। সঙ্গে সঙ্গে মাঠে ছুটে আসেন ঢাকার ফ্র্যাঞ্চাইজিটির ফিজিও। কিছুক্ষণ সেবা শুশ্রূষার পর মাঠ থেকে উঠে যান গুনাথিলাকা। দ্রুতই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে, ক্ষত স্থানে ২২টি সেলাই দিতে হয়েছে তাকে।

বিপিএলের বাকি অংশে এই লঙ্কান ব্যাটার খেলতে পারবেন কিনা তা নিয়েও রয়েছে শঙ্কা। এখনও ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে বিস্তারিত জানানো হয়নি। আগামী শনিবার তারা সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে।

চট্টগ্রামের বিপক্ষে আঘাত পেয়ে মাঠ ছাড়ার আগে ৯ বলে ১ রানে ব্যাট করছিলেন গুনাথিলাকা। এই ম্যাচে তার কনকাশন বদলি হিসেবে নামেন আরেক লঙ্কান লাসিথ ক্রসপুল্লে। যদিও এই বদলি ক্রিকেটার ঢাকার প্লেয়ার্স লিস্টে ছিলেন না। তাই ঢাকার এই কনকাশন সাব নিয়ে কিছুটা প্রশ্ন রয়েছে।

ক্রসপুল্লে মাঠে নেমেই ঝড়ো ব্যাটিং করেছেন। ৩ চার, ২ ছক্কায় ৩১ বলে ৪৬ রান করেন তিনি। তার এমন ব্যাটিংয়ে ভর করে ৮ উইকেটে ১৩৬ রান করে ঢাকা। অবশ্য ম্যাচটি জিততে পারেনি তারা। চট্টগ্রাম জিতেছে ৬ উইকেটে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!