AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওয়ার্নার ২ হাজার পৃষ্ঠার আত্মজীবনী প্রকাশ করবেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৫৩ পিএম, ৯ জানুয়ারি, ২০২৪
ওয়ার্নার ২ হাজার পৃষ্ঠার আত্মজীবনী প্রকাশ করবেন

ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলে টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। ক্রিকেটের মর্যাদাপূর্ণ সংস্করণ থেকে বিদায় নেয়ার পর তার জন্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। সেই অনুষ্ঠান শেষ হওয়ার ৪৮ ঘণ্টা পরই এক পডকাস্টের মুখোমুখি হন এ বাঁ-হাতি ওপেনার।

অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক অ্যাডাম গিলক্রিস্ট ও ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভনের সঙ্গে বসে সেই পডকাস্টের সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, শীঘ্রই ২ হাজার পৃষ্ঠার আত্মজীবনী প্রকাশ করতে যাচ্ছেন তিনি।

নিজের আত্মজীবনী নিয়ে ওয়ার্নার বলেন, ‘পাইপলাইনে একটি বই (আত্মজীবনী) আছে এবং আমি মনে করি, পড়ার জন্য এটি আকর্ষণীয় একটি বই হবে। আমার মনে হয় সেই বইটিতে এমন অনেক কিছু থাকবে, যা কিছু মানুষের চোখের ভ্রু-কে প্রসারিত করবে। আমাকে এখন কয়েকটি অধ্যায় সম্পাদনা করতে হবে; আরো কিছু আছে, যেগুলো নতুন যোগ করা হয়েছে। এটি ছিল ১ হাজার ৫০০ পৃষ্ঠার, এখন এটি সম্ভবত ২ হাজার পৃষ্ঠা হবে।’

ওয়ার্নার জীবনে কি এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছেন, যার জন্য এত বড় আত্মজীবনী লেখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি? মূলত, নিজের বর্ণাঢ্য ক্রিকেট ক্যারিয়ারের নানা দিক নিয়েই এত বড় অটো-বায়োগ্রাফি লেখার সিদ্ধান্ত তার। অন্যান্য বিষয়াবলি তেমন গুরুত্ব পাবে না এই আত্মজীবনীতে।

অস্ট্রেলিয়ার তারকা এই ওপেনার আরো বলেন, এখন তিনি সেই কেলেঙ্কারি নিয়ে বিস্তারিত বলবেন না। সে বিষয়ে বলতে গেলে বর্তমান মাঠের খেলার পরিস্থিতির উপর প্রভাব পড়তে পারে। কারণ, এখনো তিনি অস্ট্রেলিয়া দলের হয়ে খেলছেন। যদিও ওয়ানডে ক্রিকেট থেকেও অবসরের ঘোষণা দিয়েছেন ওয়ার্নার। সেই সিদ্ধান্ত কেবল ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি খেলেই বাস্তব করবেন তিনি। তবে টি-২০ দলের হয়ে খেলবেন এই বাঁ-হাতি অজি ওপেনার।


 একুশে সংবাদ/এস কে

Link copied!