AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যে ক্লাব হচ্ছে স্কালোনির নতুন ঠিকানা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:০০ পিএম, ২৪ নভেম্বর, ২০২৩
যে ক্লাব হচ্ছে স্কালোনির নতুন ঠিকানা

হঠাৎ করেই আর্জেন্টিনার দায়িত্ব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন কোচ লিওনেল স্কালোনি। তাতে নড়েচড়ে বসেছে অনেক নামীদামী ক্লাব। আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো এই কোচকে নিজেদের ডাগআউটে পেতে চায় তারা। এ তালিকায় রয়েছে রিয়াল মাদ্রিদে মতো ক্লাবও। এমন সংবাদই প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত।

আর্জেন্টাইন গণমাধ্যমের খবর, এএফএ প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়ার সঙ্গে নানা কারণে সম্পর্কের অবনতি হয়েছে এ মাস্টার মাইন্ডের। তাই তিনি আর আর্জেন্টিনার কোচের চেয়ারে আর থাকতে চাচ্ছেন না। স্কালোনি আর্জেন্টিনা ছাড়বেন কিনা তা এখনো নিশ্চিত নয়, তবে ইতোমধ্যেই বেশ কয়েকটি ক্লাব তাকে পেতে নড়ে চড়ে বসেছে।

স্পোর্তর বরাত দিয়ে টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, স্কালোনিকে পেতে ঝোক বুঝে কোপ দিতে চায় রিয়াল মাদ্রিদ।চলতি মৌসুম শেষেই রিয়ালের ডাগ আউটে আর দেখা যাবে না কার্লো আনচেলত্তিকে। তার জায়গায় স্কালোনিকে পেতে চাইবে তারা।

স্প্যানিশ গণমাধ্যমটি আরও জানিয়েছে, এরই মধ্যে বার্নাব্যুতে আনার জন্য স্কালোনির সঙ্গে নাকি আলোচনা চালিয়েছে যাচ্ছে ক্লাব কর্তৃপক্ষ। তবে ক্লাবটি যে শুধু স্কালোনিকেই রাডারে রেখেছে এমনটিও নয়। তাদের রাডারে রয়েছে ব্রাইটনের কোচ রবার্তো ডি জারবি এবং লিভারকুসেনের কোচ জাবি আলোনসো। 
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!