AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চ্যাম্পিয়ন্স লিগের আশা বাঁচিয়ে রাখলো মিলান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:১৫ পিএম, ৮ নভেম্বর, ২০২৩
চ্যাম্পিয়ন্স লিগের আশা বাঁচিয়ে রাখলো মিলান

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে খেলতে হলে জয়ের কোনো বিকল্প ছিল না এসি মিলানের সামনে। এমন সমীকরণের ম্যাচে প্যারিস সেইন্ট জার্মেইনকে (পিএসজি) হারের তেতো স্বাদ দিয়েছে ইতালির জায়ান্টরা। এ জয়ে ইউরোপের সেরার লড়াইয়ে টিকে থাকলো ইতালির ক্লাবটি।

ঘরের মাঠ সান সিরোতে স্বাগতিক মিলানের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। মঙ্গলবার মহাগুরুত্বপূর্ণ ম্যাচে দারুণ জয় তুলে নিয়েছে ইউরোপের অন্যতম সফল দলটি। স্বাগতিকরা ম্যাচটি জিতেছে ২-১ গোলের ব্যবধানে।

চলমান আসরে এখন পর্যন্ত চার ম্যাচে দুই ড্র, এক হার ও জয়ে পাঁচ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে মিলান। আর ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে পিএসজি এবং ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে বরুশিয়া ডর্টমুন্ড। ৪ পয়েন্ট নিয়ে চারে নিউক্যাসল।

‘এফ’ গ্রুপে আগের তিন ম্যাচেই গোল করতে না পারা মিলান এদিনও শুরুতেই গোল হজম করে। পিএসজি ডিফেন্ডার স্কিনিয়ার নবম মিনিটেই এগিয়ে যায় ফ্রেঞ্চ ক্লাবটি। তবে পিছিয়ে পড়ার পর জেগে উঠতেও সময় লাগেনি স্বাগতিকদের। গোল হজমের তিন মিনিটের মাথায় সমতা ফেরায় স্বাগতিকরা। গোল করেন রাফায়েল লেয়াও। প্রথমার্ধে অবশ্যই কোনো দলই আর জালের দেখা পায়নি।

মধ্যবিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ায় মিলান। তাতে মিলে যায় সাফল্য। ম্যাচের ৫০তম মিনিটে জয়সূচক গোলটি করেন অলিভিয়ের জিরু। থিও হার্নান্দেসের মাপা ক্রসে দারুণ হেডে লক্ষ্যভেদ করেন জিরু। শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রেখে স্বস্তির জয় পায় মিলান।
একুশে সংবাদ/এস কে 

Link copied!