AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধোনির থেকে বিশেষ উপহার পেলেন মুস্তাফিজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১৬ পিএম, ৪ মে, ২০২৪
ধোনির থেকে বিশেষ উপহার পেলেন মুস্তাফিজ

আইপিএলের মাঝপথেই চেন্নাই সুপার কিংস ছাড়লেন মুস্তাফিজুর রহমান। তবে সিএসকে-তে খেলে তিনি আবেগতাড়িত। আইপিএলের দল ছেড়ে এবার গায়ে বাংলাদেশের জার্সি চাপানোর পালা। দেশে ফেরার আগে সিএসকে-র সবচেয়ে জনপ্রিয় এবং তারকা প্লেয়ার মহেন্দ্র সিং ধোনির চেয়ে একটি বড় উপহার পেয়েছেন মুস্তাফিজ। তাকে নিজের একটি জার্সি উপহার দিয়েছেন ধোনি।

তর্কাতীত ভাবে চেন্নাইয়ের সবচেয়ে জনপ্রিয় তারকার জার্সি পেয়ে উচ্ছ্বসিত বাংলাদেশের তারকা পেসার। ধোনির সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করতে পারাটাও মুস্তাফিজের কাছে বড় বিষয়। শুক্রবার ধোনির হাত থেকে জার্সি নেওয়ার মুহূর্তের একটি ছবি বাংলাদেশি পেসার তাঁর এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘সব কিছুর জন্য ধন্যবাদ মাহি ভাই। আপনার মতো কিংবদন্তির সঙ্গে একই ড্রেসিংরুম ভাগ করে নেওয়া আমার কাছে একটি বিশেষ অনুভূতি। আমার প্রতি সব সময় বিশ্বাস রাখার জন্যও ধন্যবাদ। আপনার মূল্যবান পরামর্শ গুরুত্বপূর্ণ। সেই সব কথা আমি মনে রাখব।’

ক্যাপশনের শেষে ধোনির দলে আবার খেলার ইচ্ছে প্রকাশ করেছেন মুস্তাফিজ। লিখেছেন ‘আপনার সঙ্গে খুব তাড়াতাড়ি ফের দেখা করতে এবং খেলতে মুখিয়ে আছি।’

২০২৪ আইপিএল নিলামে বাংলাদেশের তারকা পেসারকে ভারতীয় মুদ্রায় ২ কোটি দিয়ে কিনেছিল চেন্নাই সুপার কিংস। এবারের আইপিএলে তিনিই ছিলেন বাংলাদেশের একমাত্র ক্রিকেটার। এবার আইপিএলে চেন্নাইয়ের হয়ে ভালো ছন্দে ছিলেন বাংলাদেশের তারকা পেসার। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে ফেলেছেন। আপাতত সিএসকে-র সর্বোচ্চ উইকেটশিকারি তিনিই।

এবারের টুর্নামেন্টে এই মুহূর্তে জসপ্রীত বুমরাহের সঙ্গে যৌথ ভাবে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীর তালিকায় রয়েছে মুস্তাফিজুর রহমান। তবে তিনি আইপিএল ছেড়ে চলে যাওয়ায় এই তালিকায় স্বাভাবিক ভাবেই পিছিয়ে পড়বেন। পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচের পরেই মুস্তাফিজুর রহমান চেন্নাই সুপার কিংস ছেড়েছেন।

ঘরের মাঠে জিম্বাবুয়ে বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য মুস্তাফিজুর রহমানকে আইপিএল থেকে বেরিয়ে যেতে হল। ১ মে পর্যন্ত এনওসি দিয়েছিল বিসিবি। তাই আগেভাগেই দেশে ফিরতে হয়েছে তাকে। 

এদিকে ১মে ঘরের মাঠে ঘরের মাঠ চিপকে পঞ্জাব কিংসের কাছে হেরে প্লে অফের দৌড়ে অন্য দলগুলোর থেকে বেশ খানিকটা পিছিয়ে পড়েছে চেন্নাই সুপার কিংস। ১০ ম্যাচে তাদের এখন ১০ পয়েন্ট। রয়েছে পয়েন্ট টেবলের পাঁচ নম্বরে। পরের ম্যাচগুলোতে সিএসকে-কে ঘুরে দাঁড়াতে হবে। না হলে শিরে সংক্রান্তি অবস্থায় হবে ধোনিদের।


একুশে সংবাদ/এস কে    
 

Link copied!