AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেইমারের চোট কতটা গুরুতর


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩২ পিএম, ১৮ অক্টোবর, ২০২৩
নেইমারের চোট কতটা গুরুতর

বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের সময়টা ভালো যাচ্ছে না।এবার উরুগুয়ের কাছে ২-০ গোলে হেরেছে  নেইমাররা। উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের আক্রমণভাগ ছিল নিষ্প্রভ। বিশেষ করে নেইমার মাঠ ছাড়ার পর  যেন মাঠেই খুঁজে পাওয়া যায়নি। এদিন, প্রথমার্ধের শেষদিকে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন নেইমার। নিকোলাস দে লার ফাউলে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে।  

 

লাতিন আমেরিকা অঞ্চলের বাছাই পর্বে ভেনেজুয়েলার বিপক্ষে ড্র করার পর এবার উরুগুয়ের কাছে ২-০ গোলে হেরেছে ব্রাজিল। তবে ম্যাচে ব্রাজিলের মরার ওপর খাঁড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে দলের তারকা নেইমার জুনিয়রের ইনজুরি। প্রথমার্ধের শেষদিকে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন তিনি। নিকোলাস দে লার ফাউলে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় আল-হিলাল তারকাকে।


বুধবার (১৮ অক্টোবর) ঘরের মাঠ এস্টাডিও সেন্টেনারিও স্টেডিয়ামে ব্রাজিলকে আতিথিয়তা জানিয়েছিল উরুগুয়ে। টানটান উত্তেজনায় ঠাসা ম্যাচে ৪৫ মিনিটেই ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন নেইমার। কিছুদিন আগেই দীর্ঘ ৭ মাসের চোট কাটিয়ে পুরোপুরি ফিট হয়েছিলেন তিনি। কিন্তু মাঠে ফেরা এই ফরোয়ার্ডের ইনজুরি যেন নিয়মিত অভ্যাসে পরিণত হয়েছে।


চলতি মৌসুমেই প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে আল হিলালে পাড়ি দেন নেইমার। সৌদি প্রো লিগের ক্লাবটির জার্সিতে অভিষেকের পর গোলের দেখাও পাচ্ছিলেন ব্রাজিলিয়ান পোষ্টারবয়। কিন্তু জাতীয় দলের হয়ে এরই মধ্যে মাঠে নেমে আবারও বড় ইনজুরিতে পড়েছেন তিনি। যদিও নেইমারের ইনজুরি নিয়ে এখনও আনুষ্ঠানিক কোনো বিবৃতি প্রকাশ করেনি।


ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন (সিবিএফ) থেকে জানা গেছে, নেইমারের বাঁ হাটু প্রচন্ডভাবে মচকে গিয়েছে। লিগামেন্টের কোনো ক্ষতি হয়েছে কি না সেটি যাচাইয়ের জন্য পরীক্ষা করা হবে ব্রাজিলের এই পোস্টার বয়কে। পরীক্ষা-নিরীক্ষার পরই চূড়ান্তভাবে জানা যাবে আবারও মাঠের বাইরে থাকতে হবে কি না নেইমারকে।
 

একুশে সংবাদ/স ক 

Link copied!