AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিশ্বকাপ জয়ী মেয়েদের সংবর্ধনা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৮:২৫ পিএম, ২২ আগস্ট, ২০২৩
বিশ্বকাপ জয়ী মেয়েদের সংবর্ধনা

দেশে ফিরেছে বিশ্বকাপজয়ী স্পেন নারী দল। রাতভর উৎসব হয়েছে মাদ্রিদে। বিমান থেকে বিমানবন্দর, খোলা বাসে প্যারেড আর রিও পার্কের জমকালো আয়োজন সবখানেই ছিলো দর্শকদের ঢল। ১৩ বছর পর এবার মেয়েদের হাত ধরে এলো আরেকটি বিশ্বকাপ ট্রফি। আরেকবার মাদ্রিদের রাস্তা হয়ে উঠলো উৎসবমুখর। 
 

সোমবার দেশে ফিরে বীরোচিত সংবর্ধনা পেলেন নতুন বিশ্ব চ্যাম্পিয়নরা।

 

ইংল্যান্ডের বিপক্ষে ফাইনালের একমাত্র গোলদাতা ওলগা কারমোনা ছিলেন উৎসবের প্রাণ। বিশ্ব জয়ের আনন্দ উদযাপন শেষ হতেই তাকে শুনতে হয় জীবনের সবচেয়ে বড় দুঃসংবাদ, অসুস্থ বাবার মৃত্যর খবর জানানো হয় তাকে। দেশে ফিরে ভক্তদের সামনে তাকে আকাশে ছুঁড়ে উদযাপন করেন সতীর্থরা। ভক্তরাও ‘ওলগা, ওলগা...’ বলে চিৎকার করতে থাকেন।

 

বিজয় মঞ্চে উঠে কারমোনা বলেন, ‘আজ পুরো দেশের জন্য খুবই বিশেষ দিন, কিন্তু আমার জন্য একটু জটিল। গতকাল ছিল আমার জন্য মিশ্র আবেগের। একদিক দিয়ে এটা ছিল আমার জীবনের সেরা দিন, তারপর সবচেয়ে খারাপ হলো। দেশকে এই আনন্দ এনে দিতে পেরে আমি সত্যিই গর্বিত। এখন আপনাদের বহুল আকাঙ্ক্ষিত তারকা পেলেন।’

 

স্থানীয় সময় মধ্যরাতে বিমান থেকে দেশের মাটিতে পা রাখেন খেলোয়াড়রা। এর তিন ঘণ্টা পর উৎসবের মঞ্চে পৌঁছান তারা ছাদখোলা বাসে করে। মাদ্রিদ রিও পার্কে খেলোয়াড়রা ভক্তদের সঙ্গে আনন্দঘন সময় কাটান। 
 

একুশে সংবাদ/স ক 

Link copied!