AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টানা ৪ ম্যাচ হেরেও লজ্জা নেই রাসেলদের


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৫ পিএম, ২১ জুলাই, ২০২৩
টানা ৪ ম্যাচ হেরেও লজ্জা নেই রাসেলদের

জোর কদমে চলছে মেজর লিগ টি-টোয়েন্টি লিগ। গ্রুপ পর্বের খেলা প্রায় শেষের পথে বললেই চলে। প্রতিটি দলের পাঁচটি করে ম্যাচের মধ্যে কম করে তিনটি তারা খেলে ফেলেছে। তবে এই টুর্নামেন্টে চারটি ম্যাচ খেলা হয়ে গেলেও জয়ের মুখ দেখতে পেল না লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। 

 

ব্যর্থতা অব্যাহত রেখে সুনীল নারিনের দল। স্বাভাবিক ভাবেই গ্রুপ টেবিলের শেষ স্থানে রয়েছে তারা। বলা ভালো টুর্নামেন্ট থেকে বিদায় নিয়ে নিয়েছেন নাইট রাইডার্স। এদিন ওয়াশিংটন ফ্রিডমের বিরুদ্ধেও হারতে হল রাসেলদের।


এদিনের ম্যাচে প্রথম ব্যাট করতে নামে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। নির্ধারিত ২০ ওভারে করে ১৭৫ রান। সুনীল নারিনের নেতৃত্বাধীন এই দল অন্যান্য ম্যাচের মতো এই ম্যাচেও শুরুর দিকে ব্যাটিং লাইনআপ বিশেষ কিছু করতে পারেনি। চার নম্বরে এসে দলের হাল ধরেন রিলি রসউ। ৩০ বলে ৪১ রানের ইনিংস খেলে যান তিনি। এরপরেই শুরু হয় রাসেল ঝড়। ৩৭ বলে ৭০ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি মারেন ৬টি বাউন্ডারি ও ৬টি ওভার বাউন্ডারি। এই দুই ব্যাটারের কাঁধে ভর করে ৭ উইকেট হারিয়ে পদস্থ একটি রান স্কোর বোর্ডে যোগ করতে পারেন নাইটরা। ওয়াশিংটন ফ্রিডমের মইসেস হেনরিক তিনটি উইকেট নেন।

 

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ওয়াশিংটন ফ্রিডম ১৮.১ বলেই প্রয়োজনীয় ১৭৬ রান তুলে নেয়। লস অ্যাঞ্জেলসের বোলাররা হাত খুলে রান দিয়েছেন। অধিনায়ক সুনীল ছাড়া প্রত্যেককেই প্রায় ৪০ এর কাছাকাছি রান দিয়েছেন। নাইটরা মাত্র ৪ উইকেট ফেলতে পারে বিপক্ষ দলের। ওয়াশিংটন ফ্রিডমের ওপেনিং জুটি তাদের ম্যাচ জেতার ভিত গড়ে দিয়ে যায়। দুই ওপেনার মিলে করেন ৮৩ রান। নিউজিল্যান্ডের উইকেট কিপার ব্যাটার গ্লেন ফিলিপস ১৯ বলে ২৯ রানের ক্যামিও ইনিংস খেলে যান। ৬ উইকেটে ম্যাচ জিতে যায় ওয়াশিংটন। ম্যাচের সেরা হয়েছেন রাসেল।

 

এই ম্যাচ হারের ফলে টুর্নামেন্টের পরবর্তী অংশে নাইটদের পৌঁছানোর আশা কার্যত শেষ। পরের বছরের জন্য অপেক্ষা করতে হবে তাদের। এই টুর্নামেন্টে পরপর ম্যাচ হারলেও ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল বেশ ফর্মেই রয়েছেন। নিজের ব্যাটিং সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‍‍`এখানে আমি আমার ব্যাটিং বেশ ভালোই উপভোগ করছি। তবে আমাদের দলের ফলাফল একটা সমস্যা হয়ে দাঁড়িয়েছে। আশা করছি আমরা শেষ সময় জিতে এবং শক্তভাবে খেলে মাঠ ছাড়তে পারবো। আশা করছি পরের ম্যাচ জিতে একটা অরেঞ্জ জুসের গ্লাস নিয়ে শান্ত মাথায় কাটাতে পারব। আমাদের মধ্যে ওই কথা এখনো দৃঢ়ভাবে বজায় রয়েছে। আমাদের খারাপ দিকটাকে কাটিয়ে বেরিয়ে আসতে হবে।‍‍`
 

একুশে সংবাদ/স ক  

Link copied!