AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্রের রাস্তায় নামাজ পড়ছেন রিজওয়ান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:১৪ পিএম, ৭ জুন, ২০২৩
যুক্তরাষ্ট্রের রাস্তায় নামাজ পড়ছেন রিজওয়ান

ক্রিকেটের ফাঁকে পড়াশোনায় মন পাকিস্তানি তারকা মহম্মদ রিজওয়ান। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিজনেস স্কুলে ‍‍`এক্সিকিউটিভ এডুকেশন প্রোগ্রম‍‍`-এ যোগ দিয়েছেন তিনি এবং বাবর আজম।

 

গত ৩ জুন তাঁদের কোর্স শেষ হয়েছে। তবে এখনও বস্টনে ছুটি কাটাচ্ছেন রিজওয়ান। সেখানেই সম্প্রতি রাস্তার পাশে ফুটপাথে নমাজ আদায় করতে দেখা গেল তাঁকে। সেই ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এই দৃশ্যকে ‍‍`সুন্দর‍‍` বলে আখ্যা দিয়েছেন।

 

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, কালো রঙের জ্যাকেট পরে রয়েছেন রিজওয়ান। রাস্তায় কালো রঙের গাড়ি দাঁড় করিয়ে পাশের ফুটপাতে তিনি নমাজ আদায় করছেন। এদিকে সম্প্রতি ওড়িশার দুর্ঘটনায় শোক প্রকাশ করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন রিজওয়ান। মর্মান্তিক সেই দুর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা ব্যক্ত করেন তিনি। তাছাড়া আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন পাক উইকেটরক্ষক। 

 

রিজওয়ান টুইটে লেখেন, ‘যেকোনও মানুষের মৃত্যুই সবসময় বেদনাদায়ক। আমার হৃদয় এবং প্রার্থনা ভারতে ট্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মানুষদের সঙ্গে রয়েছে।’


প্রসঙ্গত, মহম্মদ রিজওয়ান এবং বাবর আজমদের সঙ্গে হারভার্ড বিজনেস স্কুলে যোগ দিয়েছিলেন আরও জনপ্রিয় সব ক্রীড়াবিদরা। কাকা, জেরার্ড পিকে, ক্রিস পল এবং পল গ্যাসোল, রিজওয়ান-বাবরদের সঙ্গে কোর্স করেন। এদিকে আমেরিকায় নিজের সময় উপভোগ করলেও নিজের ধর্মীয় বিশ্বাস ধরে রাখছেন রিজওয়ান। এই আবহে উপমহাদেশের ক্রিকেটপ্রেমীদের অনেকেই রিজওয়ানের নামাজ আদায়ের ভিডিওর প্রশংসা করেছেন। 


একুশে সংবাদ.কম/সম

Link copied!