AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বায়ার্ন শিবিরে ইনজুরি ধাক্কা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩৫ পিএম, ৫ মে, ২০২৪
বায়ার্ন শিবিরে ইনজুরি ধাক্কা

রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচকে সামনে রেখে বায়ার্ন মিউনিখ শিবিরে ইনজুরি শঙ্কা দেখা দিয়েছে। বুধবারের ম্যাচে রাফায়েল গুয়েরেইরোর খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

শনিবার বুন্দেসলিগায় স্টুটগার্টের কাছে ৩-১ গোলের পরাজয়ের ম্যাচটিতে হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হয় গুয়েরেইরোকে ক্রাচে ভর করে মাঠ ছাড়তে দেখা গেছে। ম্যাচের ১৭ মিনিটে এই ডিফেন্ডার ইনজুরিতে পড়েন।

এ প্রসঙ্গে বায়ার্ন কোচ থমাস টাচেল স্কাই স্পোর্টসকে বলেছেন, ‘সম্ভবত দ্বিতীয় লেগে রাফা খেলতে পারছেন না। এটা আমাদের জন্য দূর্ভাগ্যের।’

এছাড়াও ইংলিশ ডিফেন্ডার এরিক ডায়ারেরও খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। শনিবারের ম্যাচে সেরেহু গুরিয়াসির সাথে সংঘর্ষে মাথায় আঘাত পান ডায়ার। পরে তাকে মাথায় ব্যান্ডেজ নিয়ে খেলতে দেখা গেছে। যদিও বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর ম্যাক এবারল বলেছেন ডায়ারের ইনজুরি নিয়ে তিনি অতটা চিন্তিত নন। এ সময় তিনি বলেন, ‘আমি তার সাথে কথা বলেছি, মনে হচ্ছেনা বিষয়টি ততটা গুরুতর।’

হাঁটুর ইনজুরির কারনে রিয়ালের বিপক্ষে প্রথম লেগের ম্যাচ মিস করার পর ডাচ সেন্টার ব্যাক মাথিস ডি লিটের খেলাও অনিশ্চিত। কবে নাগাদ তিনি পুরোপুরি ফিট হয়ে উঠতে পারবেন তা নিয়ে এখনো নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।  তবে টাচেল জানিয়েছেন মাথিস ব্যক্তিগতভাবে অনুশীলন করেছেন। সবকিছুই এখনো নিয়ন্ত্রনে আছে। পুরো দলের সাথে অনুশীলনে ফিরলে তার সর্বশেষ পরিস্থিতি বোঝা যাবে।

গত মঙ্গলবার প্রথম লেগে ম্যাচে ঘরের মাঠে মাদ্রিদের সাথে ২-২ গোলে ড্র করেছিল বায়ার্ন। ডি লিটের পরিবর্তে মাঠে নামা কিন মিন-জায়ে রিয়ালের দুই গোলের জন্যই দায়ী ছিলেন। যে কারনে ডি লিটের অনুপস্থিতি বেশ ভালভাবেই অনুভূত হয়েছে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!