AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এখানেই ভালো আছি রোনালদো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩৩ পিএম, ২ জুন, ২০২৩
এখানেই ভালো আছি রোনালদো

শুক্রবার ক্রিশ্চিয়ানো রোনালদো জানিয়ে দিলেন অন্য কোথাও নয়, আগামী মৌসুমে আল নাসেরের জার্সিতেই খেলবেন তিনি। বিশ্বকাপের পর তিনি যোগ দেন আল নাসেরে। ১৭৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে তিনি যোগ দেন সৌদি প্রো লিগের এই ক্লাবে।


২০২৫ সাল পর্যন্ত চুক্তি করে রোনালদোর সঙ্গে। ২০২৩ সালের জানুয়ারি মাসে ইতিহাস তৈরি করে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছিলেন পর্তুগিজ মহাতারকা। সবথেকে বেশি বেতন পাওয়া ফুটবলার হয়েছেন তিনি। জানুয়ারি মাসে প্রবল ভাবেই খেতাবি দৌড়ে ছিল আল নাসের। সৌদি প্রো লিগে ১৫ ম্যাচে ১৪টি গোল করলেও ট্রফি জয়ের আশা অপূর্ণই থাকল রোনালদোর। তবে তাঁর সৌজন্যে রাতারাতি প্রচারের আলোয় এসেছে এই লিগ।

 

পরের মৌসুমে দল বদলাবেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। পর্তুগিজ মহাতারকা জানিয়ে দিয়েছেন যে তিনি আসন্ন মৌসুমে আল নাসেরের হয়েই মাঠে নামবেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে রোনালদো বলেন, ‘এই লিগটার উন্নতির অনেক জায়গা রয়েছে বটে, তবে লিগটা বেশ প্রতিযোগিতামূলক, বেশ ভালো। এখানে ভালো ভালো দল রয়েছে, কয়েকজন বেশ ভালো আরব ফুটবলারও আছেন। পরিকাঠামোগত দিক থেকে, রেফারিং এবং ভিএআরের বিষয়টা আরেকটু উন্নত করার দরকার যদিও। এই ছোটখাট জিনিসগুলিতেই উন্নতি করতে হবে। তবে আমি খুশি এখানে। এখানেই খেলা চালিয়ে যেতে আগ্রহী এবং এখানেই খেলব আমি।’

 

সৌদিতে নিজের প্রথম মৌসুমে ১৬ ম্যাচে ১৪ গোল করেছেন পর্তুগিজ মহাতারকা। রোনাল্ডো মনে করেন আগামী পাঁচ বছরের মধ্যে সৌদির লিগ বিশ্বের প্রথম পাঁচ সেরা লিগের মধ্যে জায়গা করে নিতে পারে। তাঁর মতে সৌদি প্রো লিগ যদি নিজেদের উন্নতির ধারা বজায় রাখতে পারে তাহলেই এমনটা সম্ভব। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানান মরুদেশে তিনি ও তাঁর পরিবার কিন্তু বেশ আনন্দেই রয়েছেন এবং পুরো বিষয়টা উপভোগও করছেন।

 

শনিবার রাতে পিএসজির হয়ে শেষ ম্যাচ খেলতে নামছেন মেসি, বিশ্বকাপ জয়ী আর্জেন্তাইন অধিনায়কের পরবর্তী গন্তব্য নিয়ে চর্চায় ফুটবল বিশ্ব। এরইমধ্যে নিজের ভবিষ্যত নিয়ে এই বড় আপডেট দিলেন রোনাল্ডো। পরবর্তী মৌসুম তাঁর দল বদল নিয়ে তৈরি হওয়া জল্পনায় জল ঢেলে সব বিতর্কের অবসান ঘটালেন পর্তুগিজ মহাতারকা।

 

একুশে সংবাদ.কম/সম  

Link copied!